channel 24

সর্বশেষ

  • এমপিদের উপজেলা পর্যায়ে দলীয় প্রার্থী না হতে প্রধানমন্ত্রীর নির্দেশ: কাদের

  • পর পর রেল দুর্ঘটনার পেছনে চক্রান্ত আছে কি না, তা তদন্ত হবে: প্রধানমন্ত্রী

  • হলি আর্টিজান মামলার রায় যেকোনো দিন

  • রোহিঙ্গা গণহত্যার পূর্ণ তদন্তে আন্তর্জাতিক অপরাধ আদালতের সম্মতি

  • বিশ্বকাপ বাছাই: ওমানের কাছে ৪-১ গোলে হারলো বাংলাদেশ

পাকিস্তানে গান করে নিষিদ্ধ মিকা সিং

পাকিস্তানে গান করে নিষিদ্ধ মিকা সিং

বর্তমান কাশ্মীর ইস্যুকে ঘিরে ভারত ও পাকিস্তানের মধ্যে চলছে ঠাণ্ডা যুদ্ধ! আর এরমধ্যেই সময় ও পরিস্থিতি না বুঝে গোপনে পাকিস্তানে গিয়ে একটি অনুষ্ঠানে গান গাওয়ায় ভারতের জনপ্রিয় শিল্পী মিকা সিংয়ের উপর নিষেধাজ্ঞা আরোপ করলো অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন।

গত বৃহস্পতিবার (৮ আগস্ট) পাকিস্তানের সাবেক রাষ্ট্রপতি জেনারেল পারভেজ মোশাররফের ঘনিষ্ঠ এক কোটিপতি ব্যবসায়ীর মেয়ের বিয়েতে টিম-সহ গান গাইতে গেয়েছিলেন মিকা। চুপি চুপি সেই অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও একটি ছোট্ট ভিডিও ক্লিপ প্রকাশ্যে চলে আসে। আর এরপরেই বলিউডের এই জনপ্রিয় সংগীতশিল্পীকে নিয়ে ওঠে নিন্দার ঝড়।

এ ঘটনায় তোলপাড় হলে মিকা সিংকে নিষিদ্ধ করার সিদ্ধান্ত নেয় অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন। তারা বিবৃতি দিয়ে জানিয়েছে, ফিল্ম প্রোডাকশন হাউস, মিউজিক কোম্পানি ও অনলাইন মিউজিক কনটেন্ট প্রোভাইডাররা মিকাকে বয়কট করছে।

এখানে শেষ না, কোনো ভারতীয় শিল্পী বা আয়োজক যাতে মিকা সিংয়ের সঙ্গে কাজ না করে, সেদিকে নজর রাখা হবে। নির্দেশ না মানলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এমনকী গায়কের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানিয়ে এই সংগঠনের তরফে এবার কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে আবেদন ও জানিয়েছে। শিগগির হয়তো রাজনৈতিকভাবেও শাস্তির সম্মুখীন হতে পারেন মিকা সিং।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর