channel 24

সর্বশেষ

  • ব্রিটেনে তারেক-জোবাইদার ব্যাংক একাউন্ট ফ্রিজ করার নির্দেশ আদালতের

  • নুসরাত হত্যায় জড়িত সবাইকে বিচারের আওতায় আনা হবে: এইচ টি ইমাম

  • মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রুশ হস্তক্ষেপের প্রমাণ মিলেছে

মোদি মেয়াদোত্তীর্ণ: মমতা, মমতা স্পিড ব্রেকার: মোদি

মোদি মেয়াদোত্তীর্ণ: মমতা, মমতা স্পিড ব্রেকার: মোদি

জমে উঠেছে ভারতের লোকসভা নির্বাচনের প্রচার-প্রচারণা। নির্বাচনের প্রচার ঘিরে বাংলায় মুখোমুখি মমতা বন্দ্যোপাধ্যায় আর নরেন্দ্র মোদি। বুধবার পশ্চিমবঙ্গে দুদফা জনসভা করেন মোদি। জবাব দিতে নির্ধারিত সময়ের একদিন আগেই জনসভা করেছেন মমতা।

শিলিগুড়ির জনসভায় মমতাকে স্পিড ব্রেকার বলে কটাক্ষ করার পাশাপাশি চিটফান্ড ইস্যুতে তার ভূমিকার সমালোচনা করেন, ভারতের প্রধানমন্ত্রী।  

নরেন্দ্র মোদি বলেন, পশ্চিমবঙ্গে একটা স্পিড ব্রেকার আছে। যাকে আপনারা দিদি বলে জানেন। এই দিদি উন্নয়নের পথে বাধা। এই স্পিড ব্রেকার সরে যাওয়ার অপেক্ষায় আছি আমি।

বিকেলে কলকাতায় ব্রিগেডের জনসভায় নিজ সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন মোদি। আর অরুনাচলের পাশিঘাটের জনসভায় একহাত নেন কংগ্রেসের।

নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, তারা ৭০ বছর এ দেশ শাসন করেছে। কিন্তু তাদের অর্জন শূন্য। কংগ্রেসের ঘোষণাপত্র তাদের দলের মতোই মিথ্যা ও প্রতারণার প্রতিশ্রুতিতে পরিপূর্ণ। 

কোচবিহারে তৃণমূলের জনসভায় মোদিকে মেয়াদোত্তীর্ণ বলে কটাক্ষ করেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, নির্বাচন কমিশনের নির্দেশ ভঙ্গ করে সেনা নিয়ে রাজনীতি করছেন মোদি। গত ৫ বছরে বিজেপি সরকার কোনো উন্নয়ন করেনি। এ সময় দাবি করেন, বাংলাদেশ-ভারত ছিটমহল সমস্যার সমাধানে নিয়ামকের ভূমিকা পালন করেছেন তিনি।

লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের ৪২টি আসনের ২০টি টার্গেট করেছে, বিজেপি। রাজ্যে আধিপত্য না থাকলেও; ধীরে ধীরে সমর্থন বাড়ছে দলটির।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

আন্তর্জাতিক খবর