ওপার বাংলাতে জয়া আহসানের 'ক্রিসক্রস'

দেশের মাটিতে যখন মুক্তির প্রহর গুণছে দেবী; তখন ওপার বাংলাতেও পিছিয়ে নেই জয়া আহসান। বিরসা দাশগুপ্তের পরিচালনায় মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা 'ক্রিসক্রস'। যেখানে জয়াকে দেখা যাবে লড়াকু এক নারীর চরিত্রে। ছবিতে তার সাথে আরও আছেন মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, সোহিনী সরকার, ঋদ্ধিমা ঘোষ ও প্রিয়াংকা সরকার।

'ক্রিসক্রস' চলচ্চিত্রের যে চালচিত্রে ফুঁটে উঠেছে ছয় নারীর জীবনচরিত্র। সমাজে টিকে থাকার অসম লড়াইয়ে, যারা প্রত্যেকেই যোদ্ধা। এদেরই একজন জয়া আহসান। ছবিতে তাকে দেখা যাবে স্বাধীনচেতা নারী মিআপস...জ সেনের ভূমিকায়। আপাতদৃষ্টিতে যাকে সফল মনে হলেও; একাকিত্বের নিদারুণ যন্ত্রণার মাঝেই কাটে যার জীবন।

অন্যদিকে আলোকচিত্রী ইরার চরিত্রে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী। বয়ফ্রেন্ডের সাথে যে কলকাতাতেই থাকে। যদিও, একসময় চাকরি করা না করা নিয়ে দ্বন্দ শুরু হয়, এই দুইয়ের মাঝে। ক্রিসকসে সোহিনী সরকার আছেন উত্তর কলকাতার গৃহবধূ রূপার চরিত্রে। আর নুসরাত জাহান অভিনয় করেছেন উঠতি অভিনেত্রী মেহেরের ভূমিকায়।

এছাড়াও সিনেমায় রয়েছেন প্রিয়াংকা সরকার ও ঋদ্ধিমা চক্রবর্তী। তাদের দুজনেকেও দেখা যাবে স্বাধীনচেতা নারীর ভূমিকায়।

এই ছয় নারীর অধিকার আদায়ের জেদ ও মুক্তির স্বপ্ন নিয়েই 'ক্রিসকস' নির্মাণ করেছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। ছবিটি বড়র্পদায় মুক্তি পাবে ১০ আগস্ট।

Last modified on 10-07-2018 12:50:57 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save