channel 24

সর্বশেষ

  • তথ্য প্রযুক্তি আইনের মামলায় গ্রেপ্তার অভিনেত্রী নওশাবার জামিন

  • ২১ আগস্ট গ্রেনেড হামলায় জিয়া পরিবার জড়িত: প্রধানমন্ত্রী...

  • বঙ্গবন্ধু ‌এভিনিউয়ে নিহতদের প্রতি অস্থায়ী বেদিতে শ্রদ্ধা

  • সড়ক দুর্ঘটনা: গোপালগঞ্জে আলাদা স্থানে ৫ জনসহ সারা দেশে নিহত ১২

  • সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যে উদযাপিত হচ্ছে ঈদুল আজহা

  • ঈদযাত্রায় সড়ক, রেল ও নৌপথে মানুষের উপচেপড়া ভিড়...

  • যানবাহন সংকটে যাত্রীদের ভোগান্তি; দেরিতে ছাড়ছে বেশিরভাগ ট্রেন

  • ঈদযাত্রা ভোগান্তিহীন ও নিরাপদ করতে ব্যর্থ সড়ক পরিবহনমন্ত্রী: রিজভী

  • পশুর হাটে চাঁদাবাজি বন্ধে তৎপর আইনশৃঙ্খলা বাহিনী: ডিএমপি

বাংলা চলচ্চিত্রে কাজ করতে চান নওয়াজুদ্দিন সিদ্দিকী

বাংলা চলচ্চিত্রে কাজ করতে চান নওয়াজুদ্দিন সিদ্দিকী

উর্দু সাহিত্যের অন্যতম কাণ্ডারি সাদাত হাসান মান্টো। কান চলচ্চিত্র উৎসবে রোববার প্রদর্শিত হয় তার জীবনী অবলম্বনে নির্মিত ছবি মান্টো। যাতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বলিউড তারকা নওয়াজুদ্দিন সিদ্দিকী। আলাপচারিতায় বাংলাদেশের তরুণ নির্মাতাদের প্রশংসা করে জানিয়েছেন, সুযোগ পেলে কাজ করতে চান বাংলা চলচ্চিত্রে।

নওয়াজউদ্দিন সিদ্দিকী...রূপালি পর্দায় তিনি যেন এক বাস্তব চরিত্র।

পাঁচশো টাকা পারিশ্রতিকে এক্সটা চরিত্রে বলিউডে পাখা; এই তারকা এখন কোটি টাকার অভিনেতা। অভিনয়ের মুন্সিয়ানায় সাধারন থেকে হয়ে উঠেছেন অসাধারণ।

বাজরাঙ্গী ভাইজান চলচ্চিত্রে সহজ-সরল সাংবাদিক চান মিয়া...কিক ছবিতে ভিলেন; কিংবা রইস সিনেমায় পুলিশ কর্মকর্তা...; দেড় যুগের ক্যারিয়ারে এমন নানা চরিত্রে নিজেকে দর্শকের সামনে হাজির করেছেন; ৪৪ বছর বয়সী এই তারকা। এবার তিনি অভিনয় করেছেন; উপমহাদেশের বিখ্যাত ছোট গল্পকার সাদাত হাসান মান্টোর চরিত্রে।

সাদাকালো যুগের বিখ্যাত এই মানুষটিকে রঙিন চলচ্চিত্রে তুলে ধরেছেন অভিনেত্রী নির্মাতা নন্দিতা দাস। ছবির নাম; মান্টো। কান চলচ্চিত্রের ৭১তম আসরে অফিসিয়াল সিলেকশনে জায়গা পেয়েছে ছবিটি। আয়োজকদের আমন্ত্রনে; এই বলিউড তারকা পা রেখেছেন ফ্রান্সের সাগরপাড়ের শহরে। সেখানেই কথা বলেন মান্টো নিয়ে, জানান ছবিতে অভিনয়ের প্রস্তুতির কথা

বিশ্ব সিনেমার অন্যতম আয়োজন কান চলচ্চিত্র উৎসবে নবমবারের মতো এসেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। জানালেন, বারবার এই আসাটা বেশ উপভোগ করেন তিনি।

ভারতীয় এই তারকার সাথে কথা হয় বাংলাদেশ নিয়ে। এদেশের তরুণ নির্মাতাদের কাজের প্রশংসা করে গ্যাংস অফ ওয়াসেয়পুর খ্যাত এই অভিনেতা বলেন, সুযোগ পেলে কাজ করবেন বাংলাদেশের ছবিতে।

আলাপচারিতার শেষে বাংলাদেশের দর্শকদের শুভেচ্ছা জানান ভারতীয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী।

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর