হলিউডে বিচ্ছেদের জোয়ারেও ভাটা পড়েনি পেশাগত জীবনে

তারকাদের মধ্যে হরহামেশাই প্রেমের সম্পর্ক গড়ে উঠতে দেখা যায়।

আবার সময়ের আবর্তে ছন্দপতনও হয় সেই সম্পর্কে এমন উদাহরণ রয়েছে অসংখ্য। তবে এই বিচ্ছেদের জোয়ারে ভাটা পড়েনি পেশাগত জীবনে। এবার হলিউডের তেমনই কয়েকটি জুটি সম্পর্কে ভাঙন ধরলেও পরবর্তীতে যারা পর্দা ভাগাভাগি করেছেন ঠিকই। শুধু সিনেমাতেই নয় বাস্তব জীবনেও জুটি বেঁধেছিলেন ক্রিস্টেন স্টুয়ার্ট ও রবার্ট প্যাটিনসন। কিন্তু ২০১২ সালে 'টোয়াইলাট' সিরিজের শেষ ছবির কাজ করার সময় বিচ্ছেদ ঘটে তাদের। তবে পেশাদারিত্বের পরিচয় দিয়ে ছবির বাকি অংশের কাজ ঠিকই শেষ করেছিলেন এই জুটি।

এদিকে, প্রায় চার বছর চুটিয়ে প্রেম করার পর ২০০৭ সালে বিচ্ছেদ ঘটে ক্যামেরন ডায়াজ ও জাস্টিন টিম্বারলেকের। তবে সম্পর্কে ভাঙন ধরলেও রুপালি পর্দায় তারা জুটি ভাঙেননি। শুধু তাই নয় এখনও জন্মদিনে নিয়মিত শুভেচ্ছা বিনিময় করেন তারা। শিল্পী দম্পতি জেনিফার লোপেজ ও মার্ক অ্যান্থনির বিচ্ছেদ হয় ২০১১ সালে। কিন্তু পরের বছরই প্রতিভা অন্বেষণ বিষয়ক টেলিভিশন অনুষ্ঠান 'কিউ ভিভা! দ্য চোজেন'র জন্য পর্দায় এক হতে দেখা গেছে তাদের দুজনকে।

অন্যদিকে প্রায় ১১ বছর একসঙ্গে থাকার পর আচমকাই একদিন বিচ্ছেদের ঘোষণা দেন নাওমি ওয়াটস ও লিভ স্ক্রিবার জুটি। তবে চারদেয়ালের সম্পর্কটা ভাঙলেও পর্দায় মিলমিশটা ভালোই ছিলো তাদের। এছাড়াও বিচ্ছেদের পর একসাথে কাজ করা তারকাদের তালিকায় আরো রয়েছেন জেনিফার লরেন্স-নিকোলাস হল্ট সহ সারাহ সিলভারম্যান-জিমি কিমেল, আর গিনেথ প্যালেট্রো-বেন অ্যাফ্লেক জুটির মতো বেশ কিছু নাম।

 

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save