channel 24

সর্বশেষ

  • আ.লীগের আমলে সংখ্যালঘুরা নিরাপদে থাকে: সেতুমন্ত্রী

  • রোহিঙ্গা ইস্যুতে দায় এড়াতে পারে না জাতিসংঘ: পররাষ্ট্রমন্ত্রী

  • বাঘাইছড়িতে ফের সেনাটহলে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত

  • দেশের উন্নয়নে সাম্প্রদায়িক সম্প্রীতি কাজে লাগাতে রাষ্ট্রপতির আহ্বান

  • ধর্ষণের অধিকাংশ ঘটনায় নির্যাতনকারী ক্ষমতাসীন দলের: সেলিমা রহমান

  • ডেঙ্গু জ্বরে সাতক্ষীরায় গৃহবধূর মৃত্যু

  • সাফ অনূর্ধ্ব ১৫ ফুটবল: ভূটানকে ৫-২ গোলে বিধ্বস্ত করলো বাংলাদেশ

বলিউড বার্বি ক্যাটরিনা কাইফ ৩৬ বছরে পা দিলেন

বলিউড বার্বি ক্যাটরিনা কাইফ ৩৬ বছরে পা দিলেন

বলিউড বার্বি ক্যাটরিনা কাইফ অভিনয়ের দ্যুতি ছড়ানোতে যেনো ছুঁয়েছেন এক আকাশ আলো। অভিনয় প্রতিভায় পেরিয়েছেন কাঁটাতারের সীমানাপ্রাচীরও। জন্ম হংকং; আর নাগরিকত্বে ব্রিটিশ হলেও এই বলিডিভায় বুঁদ পুরো বিশ্ব। ক্যাটরিনা কাইফ নামের মাঝেই যেন ডুবে আছে কোটি তরুণ-তরুণীর মন।

রুপের মাঝেই যার হাজারো রুপের সংমিশ্রণ সেই ক্যাটই অভিনয় দক্ষতায় কখনও হয়েছেন গোয়েন্দা আবার কখনও চোর কিংবা খলনায়িকা। রাজনীতিবিদ আর পাগল তরুণীর চরিত্রেও মিশে গেছেন নিমিষেই।  

২০০৩ সালে 'বুম' ছবি দিয়ে বি টাউন অভিষেক হলেও ভাষাগত দুর্বলতায় নিজের পায়ের মাটি শক্ত করতে ক্যাটের সময় লেগেছে বেশ। তবে  সময়ের ব্যবধানে নিজেকে ঠিকই মেলে ধরেছেন ঠিকই। নিয়ে গেছেন নির্মাতা আর দর্শকের পছন্দের তালিকায়। ১৬ জুলাই ৩৬ এ পা দিচ্ছেন এই গ্ল্যামার গার্ল। জীবনের এই বিশেষ এই দিনটি পালনে কয়েকদিন আগেই মেক্সিকোতে উড়ে গেছেন ক্যাটরিনা কাইফ।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবি বাছাই, অভিনয় এবং রুচির কারনে বলিউডের প্রথম সারিতে স্থান করে নিয়েছেন ক্যাটরিনা। 'কামলি কামলি', 'চিকনি চামেলি', 'শিলা কী জওয়ানি', 'কালা চশমা' আর 'আফগান জালেবি' গানে দুর্দান্ত নাচে দর্শকের মন কেড়েছেন তিনি। আর ছবিগুলোও হয়েছে সুপার-ডুপার হিট।

'নিউইয়র্ক', 'এক থা টাইগার', 'টাইগার জিন্দা হ্যায়', 'রাজনীতি', 'ধুম থ্রি'র মতো আরও অনেক ছবিতে পর্দা মাতিয়েছেন তিনি। হিন্দি ছবির পাশাপাশি তেলেগু ও মালায়লম ছবিতেও অভিনয় করেছেন ক্যাটরিনা।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর