channel 24

সর্বশেষ

  • যুবলীগ নেতা খালেদ ভূঁইয়া দল থেকে বহিষ্কার

  • যুবলীগ নেতা জি কে শামীম ৭ দেহরক্ষীসহ আটক, ২শ' কোটি টাকার এফডিআর, নগদ টাকা, অস্ত্র উদ্ধার

  • অপকর্মে জড়িত নেতারা নজরদারিতে: কাদের

  • দুর্নীতিতে দেশ ছেয়ে গেছে, আর এতে মদদ দিচ্ছে সরকার: ফখরুল

  • ঢাবি শিক্ষার্থীরা পরবর্তীতে কোন প্রক্রিয়ায় ভর্তি হবেন, সে সিদ্ধান্ত অনুষদের: উপাচার্য

  • ঠাকুরগাঁও সীমান্তে বাংলাদেশির মরদেহ উদ্ধার

  • রাজশাহীর বড়াল নদী থেকে ৪ জনের গলিত মরদেহ উদ্ধার

  • ত্রিদেশীয় সিরিজে আজ মুখোমুখি আফগানিস্তান-জিম্বাবুয়ে

  • যুবলীগ নেতা খালেদের মামলা তদন্ত করবে ডিবি উত্তর

বিনোদন দুনিয়ার খবরা-খবর

বিনোদন দুনিয়ার খবরা-খবর

বিনোদন দুনিয়ায় প্রতিনিয়তই ঘটছে নানা চমকপ্রদ ঘটনা। তারকাদের নিয়ে দেশ-বিদেশে ঘটছে নানা আয়োজন। আবার নির্মিত হচ্ছে অসংখ্য ছবি। এমন সব কিছু নিয়েই বিনোদনের টুকরো খবরগুলো দর্শকদের মাঝে বেশ আগ্রহের সঞ্চার করে।

বলিউড তারকা গোবিন্দর প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে তৈরি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের নায়িকা সিমলা। নাম চূড়ান্ত না হওয়া সিনেমার দৃশ্যধারণ খুব দ্রুতই শুরু হবে বলে জানিয়েছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই নায়িকা। এর আগে কলকাতার 'সমাধি' ছবিতে গোবিন্দর বিপরীতে অভিনয় করেছিলেন সিমলা।

সাফটা চুক্তির নীতিমালায় শুক্রবার দেশের ৭০টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে কলকাতার ছবি 'কিডন্যাপ'। রোজার ঈদে পশ্চিমবঙ্গে আলোর মুখ দেখা ছবিটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন বাস্তবের জুটি দেব ও রুক্মিনী। নারী পাচারের গল্পে তৈরি হয়েছে 'কিডন্যাপ'।

আসছে বছরই সাতপাঁকে বাধা পড়ার ঘোষণা দিয়েছেন শ্রদ্ধা কাপুর। বলিউড জুড়ে যখন ফারহান আখতার ও আদিত্য রয় কাপুরের সাথে তার প্রণয়ের গুঞ্জন চলছে তখন দীর্ঘ দিনের বন্ধু রোহান শ্রেষ্ঠার সাথে মালা বদল করবেন বলে জানিয়েছেন শ্রদ্ধা। বর্তমানে 'সাহো' ছবির প্রচারণায় ব্যস্ত আছেন শক্তি কাপুর কন্যা।

বিশ্বের সবচেয়ে ধনী তারকা পপ গায়িকা টেলর সুইফট। এমনটাই বলছে জনপ্রিয় ম্যাগাজিন 'ফোর্বস'র জরিপ। গেলো এক বছরে তার আয় এক হাজার দুই'শ ৬৪ কোটি ডলার। ২০১৭-তে ৬৫তম স্থানে শাহরুখ খান আর ১৮-তে তালিকার ৮২-তে সালমান খানের নাম থাকলেও এ বছর এক'শ তারকার তালিকায় উঠে এসেছে অক্ষয় কুমারের নাম। তার স্থান ৩৩ নম্বরে।

নিজের অতীত কিনে নিলেন বলিউড তারকা কার্তিক আরিয়ান। অভিনয়ের স্বপ্ন নিয়ে যখন মুম্বাইয়ে পাড়ি জমান তখন ৪৬০ স্কয়ার ফিটের একটি ফ্ল্যাটে ১১ জনের সাথে থাকতেন ভারতের গোয়ালিয়র এই তরুণ। নিজের সে অতীতকে ধরে রাখতে ফ্ল্যাটটি ১ কোটি ৬০ লাখ রুপিতে কিনে নিয়েছেন কার্তিক।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর