channel 24

সর্বশেষ

  • কুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৫

  • ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদপ্তর...

  • ডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন...

  • ডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক

  • বন্যায় কৃষিখাতে ২শ' কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী

  • চামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে...

  • হাইকোর্টের দুটি বেঞ্চের অপারগতা প্রকাশ...

  • সংকট সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক

বিনোদনের টুকরো খবর

বিনোদনের টুকরো খবর

বিনা পয়সায় আব্বাস দেখতে পারবেন আব্বাসরা। আবারও অনুষ্ঠিত হচ্ছে মোবাইল চলচ্চিত্র উৎসব। পরমব্রতর পরিচালনায় কোয়েল। উপস্থাপনায় সালমান খানের প্রারিশ্রমিক দুই'শ কোটি রুপি। ৭ কোটিতে ভ্যানিনি ভ্যান কিনলেন আল্লু অর্জুন।

৫ জুলাই দেশের ৩৭টি সিনেমা হলে মুক্তি পেয়েছে নিরব অভিনীত 'আব্বাস'। সিনেমাটি নিয়ে এক অভিনব প্রচারে নেমেছেন এর পরিচালক সাইফ চন্দন। তিনি ঘোষণা দিয়েছেন বাস্তবে যাদের নাম আব্বাস তারা চাইলে সিনেমা হলে গিয়ে বিনা মূল্যে উপভোগ করতে পারবে ছবিটি। এ জন্য দেখাতে হবে ভোটার আইডি। পুরান ঢাকায় বেড়ে ওঠা এক তরুণের সন্ত্রাসী হয়ে ওঠার গল্পই মূলত বলা হয়েছে 'আব্বাস' চলচ্চিত্রে।

গেলো পাঁচ বছরের ধারাবাহিকতায় আবারও অনুষ্ঠিত হচ্ছে মুঠোফোনে তৈরি সিনেমা নিয়ে 'আন্তর্জাতিক মোবাইল চলচ্চিত্র উৎসব'। এরই মধ্যে শুরু হয়ে গেছে ষষ্ঠ আসরের জন্য ছবি জমা নেয়ার প্রক্রিয়া। যা চলবে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত। আয়োজনে একজন প্রতিযোগী সর্বোচ্চ ১০ মিনিট দৈর্ঘ্যের ২টি সিনেমা জমা দিতে পারবেন।

টালিউডের পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় অভিনয় করছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের সাইন্স ফিকশন গল্প অবলম্বনে 'বনি' নামের একটি সিনেমা নির্মাণ করছেন টালিউড অভিনেতা পরমব্রত। যার দৃশ্যধারণ চলছে; ইতালির মিলানে। এতোদিন সহশিল্পী হিসেবে কাজ করলেও এবারই প্রথম পরমব্রতর পরিচালনায় কাজ করছেন কোয়েল মল্লিক।

অভিনয় নয় রিয়েলিটি শো উপস্থাপনার জন্য দুই'শ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন বলিউড তারকা সালমান খান। 'বিগ বস থার্টিন'র সঞ্চালনার জন্য পর্ব প্রতি যে রুপি দাবি করেছেন ভাইজান তাতে পুরো শোয়ের সম্মানীবাবদ এই অর্থই দাঁড়ায়। অর্থাৎ, প্রতি পর্বে সালমানের জন্য আয়োজকদের গুনতে হবে ১৩ কোটি রুপি। গেলো আসরে এই শোয়ের জন্য ১৬৫ কোটি রুপি পেয়েছিলেন বলিউড সুলতান সালমান খান।

সাত কোটি রুপিতে ভ্যানিটি ভ্যান কিনেছেন দক্ষিণ ভারতের অভিনেতা আল্লু অর্জুন। এরই মধ্যে টুইটারে নিজের ভ্ক্তদের জন্য 'ফ্যালকন' নামের ভ্যানটির ছবি প্রকাশ করেছেন তেলেগু ছবির এই জনপ্রিয় নায়ক। বেডরুম, হোম থিয়েটার, টয়লেট, মিনি জিমনেশিয়াম, ড্রইং রুম, কিচেনসহ নানা সুবিধা আছে আল্লুর ভ্যানিটি ভ্যানে।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর