channel 24

সর্বশেষ

  • রিফাত হত্যা: জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী মিন্নিকে বাসা থেকে নিয়ে গেছে পুলিশ

  • কুমিল্লায় আদালতে হত্যায় কারও অবহেলা থাকলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

  • আদালতের ভেতর হত্যা দুঃখজনক: সাবেক আইনমন্ত্রী শফিক আহমেদ

  • রাষ্ট্রপতির আদেশের ১০ বছর পর জামালপুর কারাগার থেকে...

  • মুক্ত আজমত আলী; এ নিয়ে চ্যানেল 24 সংবাদ প্রচার করে

  • হজযাত্রীদের ভোগান্তি নিরসনে বিকল্প ব্যবস্থা রেখেছে সরকার: ধর্ম প্রতিমন্ত্রী

  • দুধে ক্ষতিকর উপাদান নিয়ে ২ ধরণের রিপোর্ট সাংঘর্ষিক: হাইকোর্ট...

  • চিকিৎসকের পরামর্শ ছাড়া গাভীকে অ্যান্টিবায়োটিক দেয়া যাবে না...

  • বেশিরভাগ তরল দুধেই ক্ষতিকর সিসা রয়েছে: বিএসটিআইয়ের রিপোর্ট...

  • অধ্যাপক আ ব ম ফারুককে সচিবের হুমকি কেন; প্রশ্ন হাইকোর্টের

গত ছয় মাসের বলিউডের আলোচিত কিছু গল্প

গত ছয় মাসের বলিউডের আলোচিত কিছু গল্প

তবে কি শেষ হতে চলেছে বলিউডে খানদের রাজত্ব? গেলো বছর ভারতীয় গণমাধ্যমে ছিলো এমন শিরোনাম। তবে 'ভারত' দিয়ে এই শিরোনাম বদলে দিয়েছেন সালমান খান। অন্যদিকে একক নায়ক হিসেবে সর্বোচ্চ আয় করেছে শহীদ কাপুরের ছবি। আর দীর্ঘ সময় পর জনপ্রিয় দুই নায়ক; সঞ্জয় দত্ত ও অনিল কাপুরকে নিয়ে চলতি বছর বড় পর্দায় ফিরেছেন মাধুরী দিক্ষীত।

'টিউবলাইট' ও 'রেস থ্রি' দিয়ে ২০১৭ আর ১৮-তে ফ্লপ নায়কের যে তকমা লেগেছিলো সালমান খানের গায়ে ২০১৯-এ তা কেটেছে। টানা দুই ছবির ব্যর্থতার পর 'ভারত' দিয়ে সাফল্যের মুখ দেখেন বলিউড ভাইজান।

রোজার ঈদে মুক্তি পাওয়া 'ভারত'; প্রথম দিনে আয় করে ৪২ কোটি রুপি। ক্যারিয়ারে শতাধিক ছবি আলোর মুখ দেখলেও এটিই তার প্রথম দিনে সর্বোচ্চ আয় করা সিনেমা। এখন পর্যন্ত ছবিটি ঘরে তুলেছে ২১১ কোটি রূপি।

সাফল্য ফেলেও এখনো বছরের সেরা আয় করা সিনেমা হতে পারেনি 'ভারত'। ২৪৫ কোটি রুপি আয় করে কৃতিত্বটি আছে 'উড়ি দ্যা সার্জিক্যাল স্ট্রাইক'র দখলে।

সালমান খানের মতো শহীদ কাপুরের জন্য ২০১৯ বেশ লাকী। একক নায়ক হিসেবে তার সর্বোচ্চ আয় করা সিনেমা 'কাবির সিং'। এখন পযর্ন্ত ছবিটি ঘরে তুলেছে ১৮১ কোটি রুপি।

ছবির জনপ্রিয়তায় ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে ২৪ঘন্টা খোলা ছিলো সিনেমা হল। যদিও সেটি ভারতীয় নয় হলিউড মুভি 'এভেঞ্জার এন্ড গেম'র জন্য।

এপ্রিলে মুক্তি পাওয়া 'কালাঙ্ক' দিয়ে ২৫ বছর পর সঞ্জয় দত্তকে নিয়ে বড় পর্দায় হাজির হন মাধুরী। অন্যদিকে 'টোটাল ধামাল' চলচ্চিত্রে ১৮ বছর পর একসাথে দেখা যায় বি টাউনের দুই চিরসবুজ তারকা অনিল কাপুর ও মাধুরীকে।

২০০৮ সালে যৌন হয়রানীর দায়ে অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে ২০১৮-তে যে অভিযোগ দায়ের করেন; 'মার্ডার'-খ্যাত তনুশ্রী সম্প্রতি এসেছে তার রায়। যেখানে ক্লিন চিট পেয়েছেন নানা পাটেকার।

প্রতি বছরের মতো এবারও তারকাদের সন্তানদের অভিষেক হচ্ছে বলিউডে। এরই মধ্যে বি টাউনে পা রেখেছেন তারা সুতারারিয়া এবং চাঙ্কি পান্ডের মেয়ে অন্যন্যা পান্ডে।

দেখুন ভিডিওতে-

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর