channel 24

ব্রেকিং নিউজ

  • নুসরাত হত্যা: সাবেক ওসি মোয়াজ্জেম শাহবাগ থেকে গ্রেপ্তার

বিশ্ব সুন্দরীদের মুকুট হারানোর গল্প

বিশ্ব সুন্দরীদের মুকুট হারানোর গল্প

কথায় আছে মুকুট অর্জনের চেয়ে মুকুট রক্ষা করা কঠিন। সত্যি তাই । নিজের প্রতিভায় সেরা সুন্দরীর মুকুট জয় করেছিলেন ঠিকই কিন্তু নিজের ভুলেই তা হারাতেও হয়েছে অনেককে।

২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ'র মুকুট উঠে জান্নাতুল নাঈম এভ্রিলের মাথায়। কিন্তু বিয়ের তথ্য গোপন করায় সে মুকুট হারাতে হয় চট্টগ্রামের এই তরুণীকে।

ভেনেসা উইলিয়ামস ১৯৮৪ সালে প্রথম আফ্রিকান আমেরিকান হিসেবে 'মিস আমেরিকা' খ্যাতাব জিতেন তিনি। কিন্তু অনুমতিহীন নগ্ন ছবি ম্যাগাজিনে প্রকাশ হওয়ায় বিতর্কিত হয়ে ভেনেসাকে হারাতে হয় ক্রাউন।  

একই অভিযোগে মুকুট হারান ক্যারি প্রিজিন। ২০০৯ সালে মিস ইএসএ খেতাব জিতেন তিনি। কিন্তু হঠাৎ অনলাইনে তার আংশিক নগ্ন ছবি প্রকাশ পাওয়ায় চুক্তি ভঙ্গের অভিযোগ এনে কেড়ে নেয়া হয় প্রিজিনের অর্জন।

মিস পুয়ের্টো রিকো ইউনিভার্স ২০১৬-র সেরার মুকুট পড়েছিলেন ক্রিস্টহিলি ক্যারিডে। কিন্তু সাংবাদিকদের সাথে রূঢ় ও উদ্ধত আচরনের কারণে আয়োজক কর্তৃপক্ষ তার মুকুট নিয়ে নেয়।

ইতির এসেন মিস তুর্কি ২০১৭ খেতাব জেতেন। কিন্তু খেতাব জেতার এক দিন পরই তা কেড়ে নেয়া হয়। তুরস্কের অভ্যুত্থান চেষ্টার এক বছর পুর্তিকে ঘিরে টুইটের কারণে তার কাছ থেকে ক্রাউন নিয়ে নেয়া হয়।

একই বছর বিভিন্ন নিয়ম ভঙ্গ করায় মিস গ্রান্ড মিয়ানমার থেকে ছিটকে যান সোই আইন সি।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর