channel 24

সর্বশেষ

  • ঈদের আগের ৭ ও পরের ৫ দিন সিএনজি ও পেট্রোল পাম্প ২৪ ঘণ্টা খোলা...

  • আগের ৩ দিন ট্রাক, কাভার্ড ভ্যান চলাচল বন্ধ থাকবে: কাদের

  • ভারতের লোকসভা নির্বাচন: বিজেপি জোট এগিয়ে ৩২৬ আসনে...

  • কংগ্রেস জোট ১০৫ আসনে; পশ্চিমবঙ্গে বিজেপি-তৃণমূল হাড্ডাহাড্ডি লড়াই...

  • বসিরহাটে এগিয়ে নুসরাত; যাদবপুরে মিমি চক্রবর্তী; ঘাটালে এগিয়ে দেব

ঈদে সিনেমা হলে দর্শক টানার যুদ্ধে নামবেন তারকারা

ঈদে সিনেমা হলে দর্শক টানার যুদ্ধে নামবেন তারকারা

কে থাকবেন এগিয়ে ? মাহি, বুবলি, ববি নাকি স্পর্শিয়া?? আসছে রোজার ঈদে ছবি নিয়ে প্রেক্ষাগৃহে দর্শক টানার যুদ্ধে নামবেন এই চার তারকা। এরই মধ্যে পছন্দের ছবি নিয়ে প্রযোজনা প্রতিষ্টানে ঢুঁ মারতে শুরু করেছেন হল কর্তৃপক্ষ। অনেকের মতে, যার ছবির গল্প সাথে থাকবে নির্মাণে মুন্সিয়ানা ঈদে তিনিই থাকবেন এগিয়ে।

সারা বছর না হলেও ঈদ উপলক্ষে মুখর হয়ে ওঠে চলচ্চিত্রাঙ্গণ। চালু হয় বন্ধ থাকা সিনেমা হল আবারও প্রেক্ষাগৃহে ভিড় করেন দর্শকরা।

উৎসব আনন্দকে বাড়িয়ে দিতে আসছে রোজার ঈদে বক্সঅফিস লড়াইয়ে নামছেন ঢাকাই সিনেমার চার নায়িকা। উৎসবের নায়িকা খ্যাত বুবলির সাথে এবছর মুখোমুখি হচ্ছেন বিজলী গার্ল ববি, নুসরাত ফারিয়া এবং নবাগত স্পর্শিয়া।

গেল সাতটি ঈদের ধারাবাহিকতায় এবার নিজের অস্টম ছবি পাসওয়ার্ড নিয়ে প্রেক্ষাগৃহে আসছে অভিনেত্রী বুবলী। মালেক আফসারীর পরিচালনায় ছবিতে তার নায়ক শাকিব খান।

এদিকে শাকিবের হাত ধরেই প্রায় চার বছর পর, ঈদে বক্স অফিস লড়াইয়ে নামছেন ববি। পরিচালক নিয়ে দ্বন্দ্বে থাকা ছবি নোলক, কেমিস্ট্রি ও গল্পের মারপেচে কমিডি অ্যাকশনে ভরপুর, তাইতো এবারের ঈদে বেশ শক্ত প্রতিদ্বন্দ্বী। আর প্রথমবারের মতো ঢালিউড কিংয়ের সাথে জুটি বেঁধে জনপ্রিয়তার দৌঁড়ে নাম লিখিয়েছেন নুসরাত ফারিয়া। কথা রয়েছে ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তার অভিনীত ছবি শাহেনশাহ।  

ঈদে ধুন্ধুমার অ্যাকশন আর রোমেন্টিক ছবির মঝে ভিন্নধারার 'আবার বসন্ত' নিয়ে হাজির হবেন নবাগত স্পর্শীয়া। কারও কারও মতে গল্প, নির্মাণশৈল আর সম্পাদনায় বক্সঅফিস লড়াইয়ে ভালো অবস্থানে থাকবেন ঢাকাই সিনেমার এই নায়িকা।

এখন শুধুই অপেক্ষা কে থাকবেন এগিয়ে। কে বা জয় করবেন দর্শক মন। পুরন শিল্পীতে নাকি নতুনের আহ্বানে প্রেক্ষাগৃহে ভিড় করবেন দর্শক।

প্রতিবেদনটি দেখুন ভিডিওতে

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর