channel 24

ব্রেকিং নিউজ

  • অবৈধ ক্যাসিনো ব্যবসা: রাজধানীর গুলশানে ঢাকা মহানগর...

  • দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ ভূঁইয়া আটক...

  • মতিঝিলে ফকিরেরপুল ইয়ংমেনস ক্লাবে অভিযানে আটক ১৪২

আসছে 'গুপ্তধনের সন্ধানে'র সিক্যুয়াল 'দুর্গেশগড়ের গুপ্তধন'

আসছে 'গুপ্তধনের সন্ধানে'র সিক্যুয়াল 'দুর্গেশগড়ের গুপ্তধন'

২০১৮ সালে বড়পর্দায় আলোর মুখ দেখে টলিউড সিনেমা 'গুপ্তধনের সন্ধানে'। যার মাধ্যমে বাংলা চলচ্চিত্র পায় নতুন গোয়েন্দা চরিত্র 'সোনাদা'। চরিত্রটিতে অভিনয় করে প্রশংসিত হন আবীর চট্টোপাধ্যায়।

আবীর অভিনীত 'গুপ্তধনের সন্ধানে'র সিক্যুয়াল 'দুর্গেশগড়ের গুপ্তধন'। যেখানে আবীর চট্টোপাধ্যায়ের সাথে আছেন ইশা সাহা এবং অর্জুন চক্রবর্তী। আবারও গোয়েন্দারূপে বড়পর্দায় আসছেন আবীর চট্টোপাধ্যায়।

তবে ব্যোমকেশ কিংবা ফেলুদা নয় 'দুর্গেশগড়ের গুপ্তধন' সিনেমায় তাকে দেখা যাবে সোনাদার চরিত্রে। যা ২০১৮ সালে আলোর মুখ দেখা 'গুপ্তধনের সন্ধানে'র সিক্যুয়াল। নতুন পর্বেও আবিরের দুই সাগরেদের ভূমিকায় আছেন ইশা সাহা আর অর্জুন চক্রবর্তী।

গরমের ছুটিতে তারা তিনজন যান এক ছাত্রের পৈত্রিক জমিদারবাড়িতে। সে বাড়িতে লুকিয়ে রাখা আছে ঐতিহাসিক এক সম্পদ। ঘুরতে ঘুরতে বিষয়টি টের পান সোনাদা। ধাঁধার রহস্যভেদ করে সম্পদ উদ্ধারের মিশনে নামেন তিনি।  

কিন্তু গুপ্তধন খোঁজার জন্য হাতে সময় পূজোর পাঁচ দিন। আবার পেছনে লেগে গেছে শত্রু। খুন করতেও দ্বিধা নেই যাদের। এমন টানটান উত্তেজনার গল্পেই 'দুর্গেশগড়ের গুপ্তধনে' নির্মাণ করেছেন পরিচালক ধ্রুব বন্দোপাধ্যায়।

২৪ মে মুক্তির অপেক্ষায় থাকা ছবিটির চিত্রনাট্য লিখেছেন শুভেন্দু দাশমুন্সী।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর