channel 24

সর্বশেষ

  • ব্রিটেনে তারেক-জোবাইদার ব্যাংক একাউন্ট ফ্রিজ করার নির্দেশ আদালতের

  • নুসরাত হত্যায় জড়িত সবাইকে বিচারের আওতায় আনা হবে: এইচ টি ইমাম

  • মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রুশ হস্তক্ষেপের প্রমাণ মিলেছে

অন্তঃ কোন্দলে ছোট পর্দার শিল্পীরা

অন্তঃ কোন্দলে ছোট পর্দার শিল্পীরা

অন্তঃ কোন্দলে টেলিভিশন শিল্পীদের সংগঠন 'অভিনয় শিল্পী সংঘ'। নির্বাচনের মাধ্যমে যে সংগঠনের যাত্রা শুরু ২০১৭-তে। দ্বিতীয় নির্বাচনের সময় যখন ঘনিয়ে আসছে তখন অভিযোগ পাল্টা অভিযোগের খেলায় মেতেছে শিল্পীরা।

আসছে নির্বাচনে কারা থাকছেন নির্বাচন কমিশনের দায়িত্বে তা নিয়ে উঠেছে বিতর্ক। সাথে বিদায়ী কমিটির বিরুদ্ধে উঠেছে গঠনতন্ত্র না মানার অভিযোগও।

সংস্কৃতির নানা মাধ্যমের মতো সঙ্কটে আছে টেলিভিশন নাটক। আর এর মধ্যেই শিল্পীদের নেতৃত্বের আসনে বসতে অন্তঃ কোন্দলে মেতেছেন শিল্পীরা।   

১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে 'অভিনয়শিল্পী সংঘ'র দ্বিবার্ষিক নির্বাচন। আর এই নির্বাচনকে ঘিরে নাটকীয়তায় মেতেছে নাটকে শিল্পীরা। ২২ ফেব্রুয়ারি শিল্পকলায় অনুষ্ঠিত সাধারণ সভায় সৈয়দ হাসান ইমামের নেতৃত্বে ৬ সদস্যের নির্বাচন কমিটি গঠন করা হয়। যদিও সংগঠনটির গঠনতন্ত্রে  ৩জন নির্বাচন কমিশন থাকার কথা উল্লেখ আছে।  

তবে অভিযোগ উঠেছে চাপের মুখে পদত্যাগ করেছেন এস এ হক অলিক, কামাল বায়জীদ। শুধু নির্বাচন কমিশন নিয়েই নয় প্রশ্ন উঠেছে সাধারণ সভায় সদস্যদের উপস্থিতি নিয়েও। অনেকের অভিযোগ, জাল সাক্ষর করে সদস্যদের উপস্থিতি দেখানো হয়েছে।

এদিকে নির্বাচন কমিশন পরিবর্তন-সহ নানা অসঙ্গতি উল্লেখ করে বৃহস্পতিবার জেলা সমাজসেবা কার্যালয়ে চিঠি দিয়েছে অভিনেতা সিদ্দিকুর রহমান এহসানুর রহমান-সহ পাঁচজন অভিনয়শিল্পী।

এই যখন বাস্তবতা তখন নিজেদের মধ্যে দ্বন্দ্ব ভুলে সংগঠনের স্বার্থে সবাইকে এক হয়ে কাজ করার কথা বললেন জ্যেষ্ঠ অভিনয়শিল্পীরা। 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর