channel 24

ব্রেকিং নিউজ

  • নুসরাত হত্যা: সাবেক ওসি মোয়াজ্জেম শাহবাগ থেকে গ্রেপ্তার

সাধারণ মানুষের ভালোবাসায় মুগ্ধ নতুন সাংসদ ফারুক

সাধারণ মানুষের ভালোবাসায় মুগ্ধ নতুন সাংসদ ফারুক

'সাধারণ মানুষের ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে। আমার দীর্ঘ অভিনয় জীবনের সবচেয়ে বড় পাওয়াটা মনে হয় আমি পেয়ে গেছি'। এভাবেই নিজের অভিব্যক্তি জানালেন অভিনেতা ফারুক।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৭ আসন থেকে নির্বাচিত হওয়ার পর চ্যানেল টোয়েন্টিফোরকে এভাবেই জয়ের অনুভুতি প্রকাশ করলেন বাংলা সিনেমার এই নায়ক।

শুধু ফারুকই নয় এবারের নির্বাচনে জয়ের হাসি হেসেছেন আসাদুজ্জামান নূর ও মমতাজ। আগামী পাঁচ বছর নিজ অঙ্গন সংস্কৃতির জন্য কাজ করার প্রতিশ্রুতি দিলেন তারা। রূপালি পর্দা থেকে এবার সংসদের পথে অভিনেতা ফারুক।

অভিনয়ের দীর্ঘ ক্যারিয়ারে এই নায়ক কখনো হাসিয়েছেন,কখনো কাঁদিয়েছেন আবার কখনো ভাসিয়েছেন স্বপ্নের ভেলায়। হয়তো তারই প্রতিদান দিলেন সাধারণ মানুষ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৭ আসনে নৌকার প্রার্থী হয়ে বিপুল ভোটে জয় পেয়েছেন তিনি।

জীবনের অনেকটা বছর কেটেছে চলচ্চিত্রে। তাইতো সিনেমার এই ক্রান্তিলগ্নে; প্রিয় ভুবনের জন্য কিছু করতে চান ফারুক। দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন সঙ্গীতশিল্পী মমতাজ।

মানিকগঞ্জ ২ আসন থেকে নির্বাচিত এই পপ সম্রাজ্ঞী বললেন বাংলা সংস্কৃতিকে দেশ ও দেশের বাইরে ছড়িয়ে দিতে কাজ করবেন তিনি। একই ইচ্ছে গেলো পাঁচ বছর সংস্কৃতি মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা আসাদুজ্জামান নূরের।  

অনেকটা সময় ধরে দেশের চলচ্চিত্র নাটক আর সঙ্গীতাঙ্গনে ভর করে আছে নানা সঙ্কট। তাদের প্রত্যাশা, আগামী পাঁচ বছরে বদলাবে দৃশ্যপট।    
 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর