channel 24

সর্বশেষ

  • চাল আমদানি নিরুৎসাহিত করতে ২৮ শতাংশ থেকে বাড়িয়ে...

  • ৫৫ শতাংশ শুল্ক আরোপ করে এনবিআরের পরিপত্র জারি

দিদি-জামাই বাবুর নতুন জীবনে পরিণীতি চোপড়ার শুভেচ্ছা

দিদি-জামাই বাবুর নতুন জীবনে পরিণীতি চোপড়ার শুভেচ্ছা

নতুন জীবনে প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন চাচাতো বোন পরিণীতি চোপড়া। সাথে নিজের বাসায় বোন আর জামাই বাবুকে নিমন্ত্রণ জানিয়েছেন তিনি।

নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট মার্কিন সঙ্গীতশিল্পী নিক জোনাসের সাথে দীর্ঘদিন প্রেম করেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যার সফল পরিণতি ঘটে গত ১ ডিসেম্বর।

পারিবারিকভাবে অনুষ্ঠিত বোনের বিয়ের আয়োজনে বেশ নেচেছেন পরিণীতি। বিয়ের অনুষ্ঠান শেষে নব দম্পতিকে বাসায় নিমন্ত্রণ জানিয়েছেন তিনি। সপ্তাহ বাদেই স্বামীকে নিয়ে পরিণীতির বাসায় পা রাখব্নে প্রিয়াঙ্কা চোপড়া।     

এদিকে শুধু যে প্রিয়াঙ্কাই বয়সে ছোট ছেলেকে বিয়ে করেছেন তা কিন্তু নয়। এ তালিকায় বলিউডের আরেক অভিনেত্রী সুস্মিতা সেনেরও নাম উঠতে পারে।

বর্তমানে ৪২ বছর বয়সী এই বিশ্বসুন্দরী প্রেম করছেন ২৭ বছরের মডেল রোহমান শালের সাথে। এক ভিডিও বার্তায় রোহমানের সাথে প্রেমের কথা দর্শকদের জানিয়েছেন তিনি।

এদিকে সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোণের বিয়ের আয়োজনে উপস্থিত না থাকায় নতুন গুঞ্জনের জন্ম দিয়েছেন রণবীর কাপুর। গত ১ ডিসেম্বর মুম্বাইয়ে গ্র্যান্ড হায়াত হোটেলে ছিলো রণবীর সিং ও দীপিকা পাড়ুকোণের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন।

যেখানে বলিউডের নামীদামী তারকাসহ ব্যবসায়ী, রজনীতিবিদ থেকে শুরু করে খেলোয়াড়রা উপস্থিত থাকলেও ছিলেন না রণবীর কাপুর ও আলিয়া ভাট। অনেকের মতে, সাবেক প্রেমিকার বিয়েতে ইচ্ছে করেই আসেননি রণবীর।

আর রণবীরের সাথে সম্পর্ক থাকায় ছিলেন না আলিয়াও। তবে টানা ২০ ঘন্টা শুটিংয়ের ক্লান্তিতে অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি বলে জানিয়েছেন দুজন।

 

 

 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর