channel 24

সর্বশেষ

  • 'সোনালী কাবিন'-এর কবি আল মাহমুদ মারা গেছেন...

  • রাজধানীর একটি হাসপাতালে রাত ১১:০৫ মিনিটে মারা যান তিনি...

  • মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮২ বছর

বলিউড টপচার্টের সেরা পাঁচ ছবি

 বলিউড টপচার্টের সেরা পাঁচ ছবি

প্রতি সপ্তাহেই বলিউডে মুক্তি পায় নতুন নতুন চলচ্চিত্র। গল্প, নির্মাণশৈলী আর অভিনয়শিল্পীদের মুন্সিয়ানায় এর মধ্যে কিছু ছবি ব্যবসায়িক সাফল্যে জায়গা করে নেয় ব্ক্স অফিসের সেরা পাঁচে। সপ্তাহ শেষে যে ছবিগুলো রাজত্ব করছে পাঁচের এই তালিকায়।

'ইয়ামলা পাগাল দিওয়ানা ফির সে' কমেডি ঘরানার এই ছবিটি রয়েছে বক্স অফিসের পঞ্চম স্থানে। যেখানে বাবা ধর্মেন্দ্রর সাথে অভিনয় করেছেন দুই ছেলে সানী দেওল ও ববি দেওল। বলিউড বক্স অফিসের সেরা পাঁচের তালিকায় আছে গোল্ড ছবিটিও। অক্ষয় কুমার ও মৌনি রায় অভিনীত সিনেমাটি আছে তালিকার চারে আয় ১৪৯.৫০ কোটি রূপি।

তালিকার তিন নম্বরে রয়েছে অর্জুন রামপাল, সনু সুদ ও জ্যাকি শ্রফ অভিনীত পল্টন সিনেমাটি। ২৫ কোটি রূপি বাজেটে নির্মিত সিনেমাটি এখন পর্যন্ত আয় করেছে ৭ কোটি রূপি। গেল সপ্তাহে বলিউড বক্স অফিসের শীর্ষে থাকা 'স্ত্রী' ছবিটি রয়েছে দুই নম্বরে। রাজ কুমার রাও শ্রদ্ধা কাপুর অভিনীত ছবিটি মুক্তির পর এখন পর্যন্ত আয় করেছে প্রায় ১০৯.২৬ কোটি রূপি।

সপ্তাহ শেষে বক্সঅফিস কালেকশনের শীর্ষে রয়েছে অভিষেক বচ্চন, তাপসী পান্নু ও ভিকি কৌশল অভিনীত ছবি মানমার্জিয়া। মুক্তির প্রথম সপ্তাহেই অনুরাগ কাসসাপের পরিচালিত মানমার্জিয়া সিনেমাটি আয় করেছে ২৩.৯৮ কোটি রূপি।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর