channel 24

সর্বশেষ

  • নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া...

  • ইটপাটকেল-টিয়ারশেল নিক্ষেপ; পুলিশের গাড়ি ভাঙচুর ও আগুন

বলিউড বক্স অফিসের শীর্ষ পাঁচ ছবি

বলিউড বক্স অফিসের শীর্ষ পাঁচ ছবি

প্রতি সপ্তাহেই বলিউডে মুক্তি পায় নতুন নতুন চলচ্চিত্র। গল্প, নির্মাণশৈলী আর অভিনয়শিল্পীদের মুন্সিয়ানায় এর মধ্যে কিছু ছবি ব্যবসায়িক সাফল্যে জায়গা করে নেয় ব্ক্স অফিসের শীর্ষ স্থান। সপ্তাহ শেষে রাজত্ব করছে বলিউড বক্স অফিসের শীর্ষ পাঁচটি ছবি।

গেল সপ্তাহের মতো এই সপ্তাহেও বলিউড বক্স অফিসের পাঁচ নম্বরে 'সত্যামেভ জয়তে। জন আব্রাহাম অভিনীত ছবিটি মুক্তি পায় গত ১৫ আগস্ট। ১৫ আগস্ট আলোর মুখ দেখা আরেক ছবি গোল্ড আছে বলিউড বক্স অপিসের সেরা পাঁচের তালিকায়। অক্ষয় কুমার ও মৌনি রায় অভিনীত সিনেমাটি ১০৪.১২ কোটি রূপি আয় করেছে রয়েছে তালিকার চারে।

১৯.৩৫ কোটি রূপি আয় করে বলিউড বক্স অফিসের তিন নম্বর রয়েছে সোনাক্ষী সিনহা অভিনীত 'হ্যাপি ফির ভাগ জায়েগি'। এটি ২০১৬ সালে মুক্তি পাওয়া 'হাপ্পি ভাগ যায়েগি' ছবির সিক্যুয়াল। ৩১ আগস্ট আলোর মুখ দেখা 'ইয়ামলা পাগাল দিওয়ানা ফির সে' এ সপ্তাহে রয়েছে তালিকার দ্বিতীয় অবস্থানে। কমেডি ঘরনার চলচ্চিত্রটিতে বাবা ধর্মেন্দ্রর সাথে অভিনয় করেছে দুই ছেলে সানী দেওল ও ববি দেওল। এই সপ্তাহেও বলিউড বক্স অফিসের শীর্ষস্থানটি আছে 'স্ত্রী' ছবির দখলে। রাজ কুমার রা ও শ্রদ্ধা কাপুর অভিনীত ছবিটি মুক্তির পর এখন পর্যন্ত আয় করেছে প্রায় ৮২.২৯ কোটি রূপি।

 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর