channel 24

ব্রেকিং নিউজ

  • রাজধানীর চকবাজারে একটি ভবনে আগুন...

  • নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিট...

  • নিহত অন্তত ৬২; দগ্ধ ১৬ জনসহ আহত অর্ধশতাধিক...

  • আশপাশের লোকজনকে নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে

কাটপিছ নিয়ে মুখ খুললেন পপি

কাটপিছ নিয়ে মুখ খুললেন পপি

আগামী জানুয়ারিতে 'কাটপিছ' নামের নতুন ছবিতে নতুন সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি। সম্প্রতি প্রকাশিত হয়েছে কাটপিছ ছবির ফার্স্ট লুক।

প্রথম দেখায় সবাইকে চমকে দেন পপি। কাটপিছ ছবির ফার্স্ট লুক নিয়ে ইতিবাচক প্রতিক্রিয়ার পাশাপাশি নেতিবাচক মন্তব্যও করছেন অনেকে। তবে এসব মন্তব্যে মোটেও বিচলিত নন পপি। তিনি নতুন ছবির চরিত্রের জন্য নিজেকে পুরোপুরি প্রস্তুত করছেন।

‘কাটপিছ’ ছবির পরিচালক বুলবুল বিশ্বাস। ‘কাটপিছ’ ছবিতে পপির বিপরীতে কে অভিনয় করবেন, তা এখন পর্যন্ত জানা সম্ভব হয়নি। পরিচালক বুলবুল বিশ্বাস জানান, কাটপিছ ছবির মাধ্যমে পপিকে একেবারে অন্যরূপে উপস্থাপন করতে চান তিনি। দর্শকদের তাঁর ও পপির ওপর আস্থা রাখার অনুরোধ করেছেন। কাটপিছ ছবির প্রথম ঝলকে পপিকে বেশ আবেদনময়ী চরিত্রে দেখা গেছে।

পপি বলেন, আমার নতুন ছবির পোস্টার মুক্তির পর অনেকে অনেক ধরনের মন্তব্য করছেন। আমি, সবার মন্তব্য শুনেছি। আমি এসব নিয়ে কোনো কথা বলতে চাই না। আমি গল্পে মনোযোগ দিচ্ছি। পরিচালক বুলবুল বিশ্বাস আমাকে যেভাবে গল্পটা শুনিয়েছেন আমি মুগ্ধ। চ্যালেঞ্জিং চরিত্র, এর বেশি আপাতত আর কিছু বলতে চাইছি না।

পপির প্রথম ছবি 'কুলি' তাকে জনপ্রিয়তা এনে দেয়। এরপর 'আমার ঘর আমার বেহেশত', 'লাল বাদশা', 'বস্তির রানী সুরিয়া', 'গার্মেন্টস কন্যা'সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন। স্বীকৃতি হিসেবে তিনি চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর