channel 24

সর্বশেষ

  • তাজিয়া মিছিলের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা: ডিএমপি কমিশনার

  • কোটা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পাল্টাপাল্টি মিছিল

  • একুশ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ শেষ; রায় ১০ অক্টোবর

  • ইভিএম কিনতে ৪ হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন একনেকে

  • বিএনপি নেতা আমীর খসরুর সম্পদ অনুসন্ধানে দুদকের অভিযান

  • ২০১৭-১৮ অর্থ বছরে জিডিপি প্রবৃদ্ধি ৭.৮৬ শতাংশ: পরিকল্পনামন্ত্রী

মুক্তির অপেক্ষায় সিয়াম ও পূজা অভিনীত 'দহন'

মুক্তির অপেক্ষায় সিয়াম ও পূজা অভিনীত 'দহন'

রাজধানীর আফতাবনগরে চলছে 'দহন' ছবির দৃশ্যধারণ। 'পোড়ামন টু' সিনেমার পর দ্বিতীয়বারের মতো এই ছবিটিতে জুটি হয়ে কাজ করছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। শ্যুটিংয়ের ফাঁকে শিল্পীদের নিয়ে পরিচালক রায়হান রাফি কথা বলেছেন চ্যানেল টোয়েন্টিফোরের ক্যামেরায়।

সময়টা যদিও কাশফুলের তবে শ্বেতশুভ্র সে ফুলের ছোঁয়ায় নয় বরং সূর্য্যমুখীর হলুদ আহবানে সবুজ প্রান্তর যেন ছিলো উৎসবের আমেজে। দৃশ্যটি রাজধানীর আফতাবনগরে যে খোলা প্রান্তরে এভাবেই জমকালো রঙিন সেটে চলছে 'দহন' সিনেমার গানের দৃশ্যধারণের কাজ। রঙিন পর্দার রঙিন জুটি সাথে পরিচালক-প্রযোজক আর নৃত্যশিল্পীদের নৃত্যের ঝংকার। এ যেন সোনায় সোহাগা, তাইতো উৎসুক জনতার এমন ভীড়।

ছবির কেন্দ্রীয় চরিত্রে আছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। পোড়ামান টুয়ের পর 'দহন' দিয়েই আবারও দর্শকের সামনে জুটিবদ্ধ হয়ে হাজির হচ্ছেন দুজন। শ্যুটিংয়ের ফাঁকে জানালেন কাজের অভিজ্ঞতা। সিয়াম-পূজা বলছেন, পোড়ামন টুয়ের সাফল্য দর্শকের প্রতি তাদের দায়িত্ববোধ বাড়িয়ে দিয়েছে।

যে কারণে কাজও করছেন মন-প্রাণ উজাড় করে। সামাজিক ও রাজনৈতিক প্রেক্ষাপটের ছবি 'দহনে'র পরিচালক রায়হান রাফি। তার কাছে সিনেমাটি একটি ড্রিম প্রজেক্ট। অন্যদিকে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া বলছে, দর্শককে সেরাটা দিতে কোনো ধরনের কার্পণ্য নেই তাদের। 'দহন' বড়পর্দায় আলোর মুখ দেখবে অক্টোবর।

 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর