channel 24

সর্বশেষ

  • তাজিয়া মিছিলের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা: ডিএমপি কমিশনার

  • কোটা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পাল্টাপাল্টি মিছিল

  • একুশ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ শেষ; রায় ১০ অক্টোবর

  • ইভিএম কিনতে ৪ হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন একনেকে

  • বিএনপি নেতা আমীর খসরুর সম্পদ অনুসন্ধানে দুদকের অভিযান

  • ২০১৭-১৮ অর্থ বছরে জিডিপি প্রবৃদ্ধি ৭.৮৬ শতাংশ: পরিকল্পনামন্ত্রী

ঈদে মুক্তি পাচ্ছে চার ছবি

ঈদে মুক্তি পাচ্ছে চার ছবি

ঈদে প্রেক্ষাগৃহে শাকিব যখন 'ক্যাপ্টেন খান' তখন রোশান 'বেপরোয়া'। আবার জান্নাত-এ মাতাল সায়মন। কে থাকবেন এগিয়ে আর কে পিছিয়ে সেটি তো সময়ই বলবে। আপাতত জানবো শাকিব খানের 'ক্যাপ্টেন খান' রোশানের 'বেপরোয়া' আর মায়মন সাদিকের 'জান্নাত' ও 'মাতাল' ছবির গল্প। ক্যাপটেন খান হয়ে পর্দায় আসছেন শাকিব খান।

আসছে ঈদ-উল-আযহায় মুক্তি পাবে ঢালিউড কিংয়ের একমাত্র ছবি 'ক্যাপ্টেন খান'। যেখানে শাকিবের নায়িকা শবনম বুবলী। অভিযোগ আছে, সিনেমাটি নির্মাণে ২০১৪ সালের তামিল মুভি 'আনজান'র আশ্রয় নিয়েছেন পরিচালক ওয়াজেদ আলী সুমন। বক্স অফিসে শাকিব খানের প্রতিদ্বন্দ্বী সায়মন সাদিক। একটি নয় ঈদে প্রেক্ষাগৃহে আসছে তার দুটি ছবি। এর একটি 'জান্নাত'। 

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সিনেমাটি দিয়ে পাঁচ বছর পর মাহিয়া মাহিকে নিয়ে বড় পর্দায় আসছে সায়মন। ঈদে সায়মনের আরেক ছবি 'মাতাল'। যেখানে তার বিপরীতে আছেন নবাগত অধরা খান। শাকিব খান ও সায়মনের সাথে সিনেমা হলে নিজে যোগ্যতা প্রমাণে নামবেন রোশান। রাজা চন্দ পরিচালিত ছবিতে রোশানের নায়িকা ববি। শাকিব খানের রাজত্বে নিজেদের কতোটা মেলে ধরতে পারবে সায়মন-রোশান ??? উত্তরটা তোলা থাক সময়ের কাছে।  

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর