channel 24

সর্বশেষ

  • তাজিয়া মিছিলের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা: ডিএমপি কমিশনার

  • কোটা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পাল্টাপাল্টি মিছিল

  • একুশ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ শেষ; রায় ১০ অক্টোবর

  • ইভিএম কিনতে ৪ হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন একনেকে

  • বিএনপি নেতা আমীর খসরুর সম্পদ অনুসন্ধানে দুদকের অভিযান

  • ২০১৭-১৮ অর্থ বছরে জিডিপি প্রবৃদ্ধি ৭.৮৬ শতাংশ: পরিকল্পনামন্ত্রী

ঈদ আয়োজনে মুখরিত সঙ্গীতাঙ্গন

ঈদ আয়োজনে মুখরিত সঙ্গীতাঙ্গন

চলচ্চিত্রের মতো ঈদে বিশেষ আয়োজন আছে সঙ্গীতাঙ্গনেও। কোরবানীর ঈদ উপলক্ষ্যে অনলাইনে মুক্তি পেয়েছে কুমার বিশ্বজিৎ, তপু, প্রতীক-প্রিতম হাসান কিংবা সালমার মতো শিল্পীদের মিউজিক ভিডিও। ঈদে বৃষ্টি বন্দনা নিয়ে শ্রোতাদের মাঝে এসেছেন কুমার বিশ্বজিৎ। সৈকত নাসির পরিচালিত 'বৃষ্টি এলে আসো তুমি' শিরোনামের গানটিতে মডেল হয়েছেন সিনি স্নিগ্ধা, রোদেলা ও সজিব।

মডেলের পাশাপাশি মিউজিক ভিডিওতে শিল্পীর উপস্থিতি থাকলেও পেছনের কারিগরকে খুব একটা দেখা যায় না গানে। বিরল এই দৃশ্য আছে 'ঘোর' গানে। তপু-কণার গাওয়া গানটিতে আছে গীতিকার-সুরকার প্রিন্স মাহমুদের উপস্থিতি। সুর-সঙ্গীত কিংবা কণ্ঠ না দিলেও 'গার্লফ্রেন্ডের বিয়া' শিরোনামের গানের মিউজিক ভিডিওতে উপস্থিতি আছে শিল্পী হাবিবের। যাতে কণ্ঠ দিয়েছেন দুই ভাই প্রীতম হাসান ও প্রতীক হাসান। সালমারও নতুন মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে ঈদে। তানজীবের সাথে গাওয়া এর শিরোনাম 'পোড়ামন'। 

আলোর মুখ দেখেছে আরমান আলিফের 'বেঈমান' আর কাজী শুভর 'একটা সুযোগ' শিরোনামের গান। লোকাল বাস 'মিরপুর এক্সপ্রেস'র গল্প নিয়ে গান বেঁধেছেন শিল্পী জুঁই। বিএফডিসিতে যার মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আলী আহসান লিটন। 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর