channel 24

সর্বশেষ

  • নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া...

  • ইটপাটকেল-টিয়ারশেল নিক্ষেপ; পুলিশের গাড়ি ভাঙচুর ও আগুন

২১ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে 'ফাইভ ওয়েডিংস'

২১ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে 'ফাইভ ওয়েডিংস'

রাজকুমার রাও ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে সুনাম কুড়ানো একজন বলিউড অভিনেতা।

অন্যদিকে র‍্যাম্পের রানওয়ে থেকে রূপালি পর্দায় নাম লেখানো অভিনেত্রী নার্গিস ফাখরি। এবার প্রথমবারের মতো বড়পর্দায় জুটি হিসেবে হাজির হচ্ছেন দুজন। নম্রতা সিং গুজরালের পরিচালনায় ২১ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে তাদের নতুন সিনেমা 'ফাইভ ওয়েডিংস'। শানিয়া ঢালিওয়াল ভারতীয় বংশোদ্ভূত এই মার্কিন তরুণী পেশায় একজন সাংবাদিক।

একদিন শানিয়াকে নিজের কক্ষে ডাকেন সম্পাদক। দায়িত্ব দেন ভারতীয় বিয়ের রীতি নিয়ে বিশেষ প্রতিবেদন তৈরির। শুরুতে অনিচ্ছা থাকলেও দীর্ঘদিন পর মাতৃভূমির দর্শনের সুযোগ পেয়ে প্লেনে চড়ে বসেন শানিয়া। বিমানবন্দরে এই সাংবাদিকের পরিচয় হয় পুলিশ অফিসার হারভাজনের সাথে। যা এক সময় রূপ নেয় বন্ধুত্বে। যদিও উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে শানিয়ার গতিবিধি নজরে রাখতেই হারভাজন এই সম্পর্ক তৈরি করেন। 

কাহিনীর মারপ্যাচে এক সময় হারভাজনের প্রতি দুর্বল হয়ে পড়ে শানিয়া। কিন্তু ততোক্ষণে ভিনদেশি এই সাংবাদিককে গুপ্তচর হিসেবে সন্দেহ করে বসেছে পুলিশ অফিসার। এমন গল্পেই পরিচালক নম্রতা সিং গুজরাল তৈরি করেছেন চলচ্চিত্র 'ফাইভ ওয়েডিংস'। ছবিতে শানিয়ার চরিত্রে নার্গিস ফাখরি আর হারভাজনের ভূমিকায় আছেন রাজকুমার রাও। এছাড়া বো ডেরেক, ডেমি মোরেক ও ক্যান্ডি ক্লার্ককেও 'ফাইভ ওয়েডিংস' সিনেমায় দেখবে দর্শক। 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর