channel 24

সর্বশেষ

  • তাজিয়া মিছিলের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা: ডিএমপি কমিশনার

  • কোটা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পাল্টাপাল্টি মিছিল

  • একুশ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ শেষ; রায় ১০ অক্টোবর

  • ইভিএম কিনতে ৪ হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন একনেকে

  • বিএনপি নেতা আমীর খসরুর সম্পদ অনুসন্ধানে দুদকের অভিযান

  • ২০১৭-১৮ অর্থ বছরে জিডিপি প্রবৃদ্ধি ৭.৮৬ শতাংশ: পরিকল্পনামন্ত্রী

ভিন্ন লুকে 'মুলক' ছবিতে ঋষি কাপুর

ভিন্ন লুকে 'মুলক' ছবিতে ঋষি কাপুর

বলিউডের একসময়ের 'লাভার বয়খ্যাত' অভিনেতা ঋষি কাপুর। অভিনয় প্রতিভায় যিনি মাতিয়ে রেখেছেন প্রজন্মের পর প্রজন্ম। এবার তিনি হাজির হচ্ছেন ভিন্ন এক লুকে। অভিনব সিনহার পরিচালনায় মুক্তির প্রহর গুণছে তার নতুন ছবি 'মুলক'। যেখানে ঋষি কাপুরকে দেখা যাবে সন্ত্রাসবাদী ও দেশদ্রোহীর তকমা পাওয়া এক ব্যক্তির ভূমিকায়। ছবির আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু।

বর্তমান বিশ্বের অন্যতম এক সমস্যা সন্ত্রাসবাদ। ভারতেও ছড়িয়েছে যার বিশ্ববাষ্প। সেই সন্ত্রাসবাদকে উপজীব্য করে নির্মিত বলিউডি চলচ্চিত্র 'মুলক'।
ছবির প্রধান চরিত্রে আছেন ঋষি কাপুর। তাকে দেখা যাবে মুরাদ আলি মুহাম্মদ নামে এক ব্যক্তির ভূমিকায়। যার পুরো পরিবারের বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ ওঠে।
পুলিশের দায়ের করা মামলার পাশাপাশি একসময় এলাকাবাসীর চাপের মুখেও পড়তে হয় পরিবারটিকে। এমনকি তাদেরকে পাকিস্তানে চলে যাওয়ার পরামর্শ দিয়ে দেয়াললিখনও করা হয়। এমন পরিস্থিতিতে মুরাদ আলি মুহম্মদ ও তার পরিবারের সহযোগিতায় এগিয়ে আসেন আইনজীবীর ভূমিকায় অভিনয় করা তাপসী পান্নু।
নির্দোষ প্রমাণে মুরাদ আলী মুহাম্মদ ও তার পরিবারের সে যুদ্ধ; আর সন্ত্রাসবাদের সাথে নির্দিষ্ট ধর্মকে জড়ানোর প্রবণতা নিয়েই অভিনব সিনহা পরিচালিত চলচ্চিত্র 'মুলক'। ঋষি কাপুর ও তাপসী পান্নুর সাথে ছবিতে আরও আছেন নীনা গুপ্তা, প্রতীক বব্বর ও আশুতোষ রানা।
'মুলক' বড়পর্দায় মুক্তি পাবে ৩ আগস্ট। 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর