channel 24

সর্বশেষ

  • রাষ্ট্রীয় ব্যস্ততার কারণেই ভারত যাননি স্বরাষ্ট্র-পররাষ্ট্রমন্ত্রী: কাদের

  • খালেদা জিয়াকে জামিন না দেয়ার সিদ্ধান্ত আদালতের নয়, সরকারের: রিজভী

  • কেরাণীগঞ্জের প্লাস্টিক কারখানার অগ্নিকাণ্ডে দগ্ধ আরও ১০ জনের অবস্থা আশঙ্কাজনক

  • ব্রিটেনের নির্বাচনে টিউলিপসহ বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারীর জয়

  • যুক্তরাজ্যে নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতা পেল কনজারভেটিভ পার্টি

রিফাতের শশুর যা বললেন

রিফাতের শশুর যা বললেন

রিফাতের শশুর মোজাম্মেল হোসেন বলেন, আমার মেয়েকে কলেজ নিয়ে যাবার পথে ওরা অ্যাটাক করেছে। আমার মেয়ে আমাকে ফোন দিয়ে বলে যে আব্বু বাঁচাও রিফাতকে কোপাইছে। আমি তাড়াতাড়ি মটরসাইকেল নিয়ে যেয়ে দেখি রিফাত অচেতন অবস্থায়। তাড়াতাড়ি ওকে অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাই। ছেলের বাবাকেও জানাতে পারি নাই কারণ সেও হার্টের রুগী। হসপিটালে অনেক ক্ষন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে সে মারা যায়।

রিফাতকে কয়েক ব্যাগ রক্ত দিয়েও বাঁচানো গেলো না বলে তিনি আফসোস করে বলেন, রিফাতের ফুসফুস, শ্বাসনালীসহ আরো অনেক কিছুই কেটে গেছিলো। ডাক্তার অনেক চেষ্টা করেও বাঁচাতে পারেনি।

কি কারনে রিফাতকে হত্যা করা হয়েছে জিজ্ঞেস করা হলে তিনি সঠিক কোন উত্তর দিতে পারেনি। তাঁর ধারণা পূর্বদ্বন্দ্ব থেকে এই হত্যাকান্ড।

রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সাথে নয়নের পূর্ব সম্পর্ক ছিল এটা সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেন রিফাতের শশুর মোজাম্মেল হোসেন। তিনি বলেন, এটা সম্পূর্ন বানোয়াট কথা। আপনারা ভিডিওতে দেখবেন আমার মেয়ে নিজের জীবন বাজী রেখে রিফাতকে বাঁচানোর চেষ্টা করছে। এভাবে আমার মেয়েকে হেয় করা উচিত না।

এ ঘটনায় রিফাতের শশুর ন্যায় বিচার দাবি করেন। তিনি বলেন, যারা এই ঘটনার সাথে জরিত তাদের প্রত্যেকের ফাঁসি হোক।

প্রসঙ্গত, বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। তার স্ত্রী আয়শা আক্তার মিন্নি হামলাকারীদের বাধা দিয়েও স্বামীকে বাঁচাতে পারেননি। রিফাতকে কুপিয়ে অস্ত্র উঁচিয়ে এলাকা ত্যাগ করে দুর্বৃত্তরা। গুরুতর আহত রিফাত শরীফকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

যা বললেন রিফাতের শশুর-

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

দেশ 24 খবর