channel 24

ব্রেকিং নিউজ

  • অবৈধ ক্যাসিনো ব্যবসা: রাজধানীর গুলশানে ঢাকা মহানগর...

  • দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ ভূঁইয়া আটক...

  • মতিঝিলে ফকিরেরপুল ইয়ংমেনস ক্লাবে অভিযানে আটক ১৪২

পদ্মায় ঝাঁপ দিয়ে সন্তানদের উদ্ধার, ডুবে মরলেন দুই মা

পদ্মায় ঝাঁপ দিয়ে সন্তানদের উদ্ধার, ডুবে মরলেন দুই মা

রাজবাড়ীর পদ্মা নদীর গোয়ালন্দ উপজেলা দৌলতদিয়া লঞ্চঘাট এলাকায় নদীতে গোসল করতে গিয়ে দুই শিশু নিখোঁজ হওয়ার পর তাদের খুঁজতে গিয়ে স্বপ্না নামে এক গৃহবধুর মৃত্যু হয়। নিখোজ অপর গৃহবধু রেবেকার মর‌দেহ শ‌নিবার সকা‌লে উদ্ধার ক‌রে‌ছে ফায়ার সা‌র্ভি‌স।

নিহত স্বপ্না খাতুন গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া নতুন পাড়া এলাকার চান্দু মন্ডলের স্ত্রী। নিখোজ রেবেকা একই এলাকার সুজাত শেখের স্ত্রী। স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে দৌলতদিয়া লঞ্চঘাট এলাকায় স্থানীয় কয়েকজন শিশু নদীতে গোসল করার সময় হঠাৎ নিরব ও লামিয়া নামে দুই শিশুকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ অবস্থায় শিশু নিরবের মা রেবেকা খাতুন নদীতে ঝাঁপ দিয়ে শিশু দুটিকে উদ্ধার করে।

কিন্তু রেবেকা নিজে ক্লান্ত হয়ে অসুস্থ্য অবস্থায় নদীতে ভেসে যায়। এসময় রেবেকা খাতুনকে উদ্ধার করতে গিয়ে স্বপ্না বেগম নদীতে ঝাপ দিলে তিনি ডুবে যান। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় স্বপ্নাকে উদ্ধার করতে পারলেও রেবেকার কোন সন্ধান পাচ্ছিল।

স্থানীয়রা পানি থেকে উদ্ধার করে স্বপ্নাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।  

গোয়ালন্দ নৌপুলিশ ফারির ভারপ্রাপ্ত কর্মকর্তা লাবু মিয়া জানান, নিখোঁজ হওয়া রেবেকা খাতুনকে উদ্ধারের জন্য গোয়ালন্দ ফায়ার সার্ভিস কর্মী বাহিনী নৌপুলিশ ও স্থানীয়রা চেষ্টা চালিয়ে যায়। প‌রে ষ‌নিবার সকা‌লে ঘটনা স্থ‌লের পাশ থে‌কে ই মর‌দেহ উদ্ধার করা হয়।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

দেশ 24 খবর