channel 24

সর্বশেষ

  • চাল আমদানি নিরুৎসাহিত করতে ২৮ শতাংশ থেকে বাড়িয়ে...

  • ৫৫ শতাংশ শুল্ক আরোপ করে এনবিআরের পরিপত্র জারি

চিকিৎসককে ধর্ষণ ও হত্যার হুমকি: ছাত্রলীগ সহসভাপতিসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

চিকিৎসককে ধর্ষণ ও হত্যার হুমকি: ছাত্রলীগ সহসভাপতিসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

সিলেট উইমেন্স মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসককে ধর্ষণ ও হত্যার হুমকির ঘটনায় দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগ সহসভাপতি সারোয়ার হোসেনের বিরুদ্ধে মামলা হয়েছে।

ঘটনার চারদিন পর গতকাল সোমবার (১৩ মে) রাতে নগরীর কোতয়ালী থানায় মামলা দায়ের করেন ওই মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ফেরদৌস হাসান।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম মিয়া জানান, ছাত্রলীগ সহসভাপতি সারোয়ারসহ অজ্ঞাতনাম আরও ৮ থেকে ১০ জনকে আসামি করে এ মামলা হয়।

এদিকে অভিযুক্ত ছাত্রলীগ নেতার শাস্তি দাবিতে কর্মবিরতি পালন করছেন ইন্টার্ন চিকিৎসকরা। সোমবার দুপুরেও সংবাদ সম্মেলন করে ২৪ ঘন্টার মধ্যে ছাত্রলীগ নেতা সারোয়ারের বিরুদ্ধে মামলা দায়েোর ও গ্রেপ্তারের দাবি জানান ইন্টার্ন চিকিৎসকরা।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৯ মে) বিকালে ১০-১৫ জন ছাত্রলীগ নেতাকর্মী পেটের পীড়ায় ভোগা একজনকে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। রোগীর সঙ্গে একজন থেকে বাকিদের বাইরে যেতে বলেন কর্তব্যরত চিকিৎসক। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে চিকিৎসদের ওপর চড়াও হন ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সারোয়ার হোসেন চিকিৎসক নাজিফা আনজুম নিশাতকে ছুরি প্রদর্শন করে হত্যা ও ধর্ষণের হুমকি দেন বলে অভিযোগ করেন ওই চিকিৎসক। নিশাত নিজের ব্যক্তিগত ফেসবুক আইডিতে বিষয়টি উল্লেখ করে পোস্ট দিলে এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপাক আলোচনার সৃষ্টি হয়।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

দেশ 24 খবর