channel 24

সর্বশেষ

  • ব্রিটেনে তারেক-জোবাইদার ব্যাংক একাউন্ট ফ্রিজ করার নির্দেশ আদালতের

  • নুসরাত হত্যায় জড়িত সবাইকে বিচারের আওতায় আনা হবে: এইচ টি ইমাম

  • মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রুশ হস্তক্ষেপের প্রমাণ মিলেছে

ট্রাক-প্রাইভেট কার সংঘর্ষে নিহত ৫ জনই গোপালগঞ্জের ছাত্রলীগ ও যুবলীগ নেতা

ট্রাক-প্রাইভেট কার সংঘর্ষে নিহত ৫ জনই গোপালগঞ্জের ছাত্রলীগ ও যুবলীগ নেতা

খুলনার রুপসা সেতুর বাইপাস সড়কে ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ জনই গোপালগঞ্জের ছাত্রলীগ ও যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতা। গত রাত পৌনে ১১ টার দিকে, রুপসা সেতুর বাইপাস সড়কে ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি এই প্রাণহানি হয়। মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে নিহতদের পরিবার ও গোপালগঞ্জের রাজনৈতিক অঙ্গনে।

ব্যস্ততার ফাঁকে সময় কাটাতে যাচ্ছিলেন রাজনীতিতে একই আদর্শের অনুসারী ৫ জন। কিন্তু কে জানতো ফিরতি পথেই অপেক্ষা করছে মৃত্যু।

আরও জানতে: গান তুমি কার?

বাংলাদেশের গ্যাস সম্পদে চোখ যুক্তরাষ্ট্র ও রাশিয়ার

ই-বর্জ্য, অপার বাণিজ্যের সম্ভাবনা

রোববার (১০ ফেব্রুয়ারি) রাতে খুলনার রেলগেট এলাকায় সামুদ্রিক মাছের বারবিকিউ খেতে গিয়েছিলেন গোপালগঞ্জের মাহাবুব হাসান বাবু, গাজী ওয়ালিদ মাহমুদ, সাজু আহমেদ, অনিমুল ইসলাম ও সাদিকুল আলম। ফেরার পথেই মর্মান্তিক দুর্ঘটনা।

প্রত্যক্ষদর্শী পুলিশ জানায়, খানজাহান আলী সেতু থেকে একটি ট্রাক জিরো পয়েন্টের দিকে যাচ্ছিলো। একই সময় জিরো পয়েন্ট থেকে তাদের বহনকারী প্রাইভেটকার রূপসা সেতুর দিকে আসছিল। হরিণটানা এলাকায় এক মানসিক ভারসাম্যহীন পথচারীকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারায় কারটি। মুখোমুখি সংঘর্ষ হয় বিপরীতমুখি ট্রাকের সাথে। ঘটনাস্থলে প্রাণ হারান পাঁচজনই।

নিহতরা সবাই গোপালগঞ্জ শহরের বিভিন্ন এলাকার বাসিন্দা। তাদের পরিবারের  চলছে শোকের মাতম। নিহত পাঁচজনই ছিলেন ছাত্রলীগ ও যুবলীগের বর্তমান কমিটির নেতা।

নানা আন্দোলন ও উদ্যোগের পরও সড়কে থামছে না মৃত্যুর মিছিল। প্রতিদিনই দেশের কোথাও না কোথাও ঝরছে তাজা প্রাণ।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

দেশ 24 খবর