channel 24

সর্বশেষ

  • ঢাকা উত্তর সিটির মেয়র পদে উপনির্বাচন ২৮ ফেব্রুয়ারি...

  • কিশোরগঞ্জ-১ সংসদীয় আসনে উপনির্বাচন ২৮ ফেব্রুয়ারি...

  • দুই সিটির নতুন ৩৬টি ওয়ার্ডে একই দিন নির্বাচন: ইসি সচিব...

  • প্রথম দফা উপজেলা নির্বাচনে ভোট ৮ বা ৯ মার্চ...

  • সংসদে সংরক্ষিত নারী আসনে নির্বাচনের তফসিল ৩ ফেব্রুয়ারি

  • তথ্য ফাঁসের অভিযোগে দুদক পরিচালক ফজলুল হক বরখাস্ত...

  • অবৈধ সম্পদ অর্জন: মোসাদ্দেক আলী ফালুর বিরুদ্ধে চার্জশিট অনুমোদন...

  • দুর্নীতিবাজদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চলবে: দুদক চেয়ারম্যান

  • চলমান প্রকল্পের কাজ নির্ধারিত সময়ে শেষ করতে...

  • নজরদারি বাড়াতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ফলাফলের মিথ্যা তথ্যের অভিযোগে সাংবাদিক গ্রেপ্তার

ফলাফলের মিথ্যা তথ্যের অভিযোগে সাংবাদিক গ্রেপ্তার

খুলনা-১ (দাকোপ-বটিয়াঘাটা) আসনে নির্বাচনের ফলাফলের মিথ্যা তথ্য উপস্থাপনার অভিযোগ সাংবাদিক মো.হেদায়েৎ হোসেনকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার সাংবাদিক মো.হেদায়েৎ হোসেন অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউন ও ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউনের খুলনা প্রতিনিধি। মঙ্গলবার (১ জানুয়ারী) দুপুরে তাকে নগরীর গল্লামারী এলাকা থেকে বটিয়াঘাটা থানা পুলিশ গ্রেফতার করে।

হেদায়েৎ হোসেন খুলনা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত ছিলেন। আজই তাদের কমিটি নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করে। দুপুরে প্রেসক্লাব থেকে বের হওয়ার কিছুক্ষণ পরই তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে স্থানীয় লোকজন জানান।

বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেবাশীষ চৌধুরী মঙ্গলবার সকালে হেদায়েৎ হোসেন বিরুদ্ধে বটিয়াঘাটা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মামলা নম্বর ৬। মামলায় দুজনকে আসামি করা হয়েছে। হেদায়েৎ হোসেন ছাড়া মামলার অপরজন হলেন, দৈনিক মানবজমিনের খুলনা প্রতিনিধি রাশিদুল ইসলাম।

বটিয়াঘাট থানার ওসি মাহবুবুর রহমান জানান, মিথ্যা ও ভুয়া তথ্য দিয়ে অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশের অভিযোগে দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মঙ্গলবার দুপুর সোয়া ২টার দিকে নগরীর গল্লামারী এলাকা থেকে সাংবাদিক হেদায়েতকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। আদালত তাকে জেলহাজতে পাঠিয়েছেন।

পুলিশ জানায়, গত রোববার অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-১ (দাকোপ-বটিয়াঘাটা) আসনের মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে গত সোমবার অনলাইন পোর্টাল বাংলা ট্রিবিউন ও মানবজমিন পত্রিকায় 'খুলনা-১ ভোটারের চেয়ে ২২৪১৯ ভোট বেশি পড়েছে!' শীর্ষক সংবাদ প্রকাশ করা হয়। ওই সংবাদ প্রকাশের কারণে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা, নির্বাচন কমিশন ও নির্বাচন সংশ্লিষ্টদের সুনাম ও ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। এ কারণে বাংলা ট্রিবিউনের খুলনা প্রতিনিধি হেদায়েত হোসেন মোল্লা ও মানবজমিনের খুলনার স্টাফ রিপোর্টার রাশিদুল ইসলামের বিরুদ্ধে বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেবাশীষ চৌধুরী মঙ্গলবার সকালে বটিয়াঘাটা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

দেশ 24 খবর