channel 24

সর্বশেষ

  • তাজিয়া মিছিলের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা: ডিএমপি কমিশনার

  • কোটা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পাল্টাপাল্টি মিছিল

  • একুশ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ শেষ; রায় ১০ অক্টোবর

  • ইভিএম কিনতে ৪ হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন একনেকে

  • বিএনপি নেতা আমীর খসরুর সম্পদ অনুসন্ধানে দুদকের অভিযান

  • ২০১৭-১৮ অর্থ বছরে জিডিপি প্রবৃদ্ধি ৭.৮৬ শতাংশ: পরিকল্পনামন্ত্রী

আকিফা নিহতের মামলায় এখনও গ্রেপ্তার হয়নি চালক-হেলপার

আকিফা নিহতের মামলায় এখনও গ্রেপ্তার হয়নি চালক-হেলপার

কুষ্টিয়ার আট মাসের শিশু আকিফা। বাসের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীর অবস্থায় মৃত্যুরকোলে ঢলে পড়ে শিশুটি। ঘটনার চার দিন পেরিয়ে গেছে। অথচ আইনের আওতায় আসেনি বাস চালক সহ সংশ্লিষ্টরা। এ নিয়ে মনে প্রশ্ন আর ক্ষোভের মেঘ জমছে নিহত আকিফার পরিবার ও স্থানীয়দের মাঝে। যদিও আপরাধীদের ধরতে অভিযান চলছে বলে দায়সারা জবাব পুলিশের।

সন্তানের মৃত্যু কোনোভাবেই মানতে পারছেন না আকিফার হতভাগা বাবা।

আটাশ আগস্ট কুষ্টিয়ার চৌড়হাস মোড় এলাকায় গঞ্জেরাজ পরিবহনের একটি বাসের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় আট মাসের শিশু আকিফা।  অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হলেও শেষ রক্ষা আর হয়নি। সন্তানের নিথর দেহ নিয়ে ফিরতে হয় বাবা হারুনুর রশিদকে।

ঘটনার তিন দিন পর আকিফার বাবা কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করলেও মামলার অগ্রগতি নিয়ে সন্তুষ্ট নয় পরিবার। স্থানীয়দের মাঝেও রয়েছে ক্ষোভ।

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আইন বিভাগের অধ্যাপক ড. জহুরুল ইসলাম বলেন, এমন নৃশংস হত্যাকাণ্ডের পরও আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা চোখে পড়ার মতো নয়।

আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে বলে দাবি কুষ্টিয়া মডেল থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিনের।

নিরাপদ সড়কের দাবিতে সম্প্রতি শিক্ষার্থীদের আন্দোলন সারা দেশে তোলপাড় তুললেও, সড়কের যে কোনো উন্নতি হয়নি, তার প্রমাণ, এবার ঈদযাত্রায় বিভিন্ন স্থানে প্রাণ গেছে আড়াইশোরও বেশি মানুষের।

সর্বশেষ সংবাদ

দেশ 24 খবর