channel 24

সর্বশেষ

  • তাজিয়া মিছিলের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা: ডিএমপি কমিশনার

  • কোটা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পাল্টাপাল্টি মিছিল

  • একুশ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ শেষ; রায় ১০ অক্টোবর

  • ইভিএম কিনতে ৪ হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন একনেকে

  • বিএনপি নেতা আমীর খসরুর সম্পদ অনুসন্ধানে দুদকের অভিযান

  • ২০১৭-১৮ অর্থ বছরে জিডিপি প্রবৃদ্ধি ৭.৮৬ শতাংশ: পরিকল্পনামন্ত্রী

নাটোরে বাস-লেগুনার সংঘর্ষে নিহত ১৫

নাটোরে বাস-লেগুনার সংঘর্ষে নিহত ১৫

সড়কের মৃত্যুমিছিল ক্রমেই দীর্ঘ হচ্ছে। এবার নাটোরের লালপুরে বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেছে ১৫ জনের। এছাড়াও আহত হয়েছেন বেশ কয়েকজন। স্থানীয়রা জানায়, বাসের বেপরোয়া গতির কারণেই এমনটা ঘটেছে। এরইমধ্যে অতিরিক্ত জেলা প্রশাসককে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও আলাদা সড়ক দুর্ঘটনায় রাজশাহীতে, কুমিল্লা ও মাগুরায় আরও চারজন নিহত হয়েছেন।

আবারও সড়ক দুর্ঘটনার খবরের শিরোনামে নাটোরের বড়াইগ্রাম।

শনিবার দুপুরের পর নাটোরের বনপাড়া থেকে ১৫ যাত্রী নিয়ে পাবনা যাচ্ছিলো একটি লেগুনা। নাটোর-পাবনা সড়কের লালপুর উপজেলার কদমচিলান এলাকায় নাটোরগামী চ্যালেঞ্জার পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় লেগুনার।  

এসময় বাস ও লেগুনা উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন ১০ জন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে বাস ও লেগুনার আহত যাত্রীদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও তিনজন।

নিহতদের মধ্যে শিশু ও নারী রয়েছে। স্থানীয়দের অভিযোগ, চালকের বেপরোয়া গতির কারণেই এই দুর্ঘটনা। এর আগে ২০১৪ সালের ২০ অক্টোবর বড়াইগ্রামের বনপাড়া-হাটিকুমরুল সড়কের রাজ্জাক মোড়ে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ যায় অন্তত ৩০ জনের।

এদিকে, কুমিল্লার দাউদকান্দিতে ঢাকা-চট্টগ্রাম মহসড়কে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত হয়েছেন দুইজন। আর রাজশাহী ও মাগুরায় আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে আরও দুজনের।

 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

দেশ 24 খবর