channel 24

সর্বশেষ

  • নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া...

  • ইটপাটকেল-টিয়ারশেল নিক্ষেপ; পুলিশের গাড়ি ভাঙচুর ও আগুন

হলিউডে ভ্যালেন্টাইন উপহার!

হলিউডে ভ্যালেন্টাইন উপহার!

ভালোবাসাকে উপজীব্য করে হলিউডে তৈরি হয়েছে; অসংখ্য ছবি। অভিনয় আর নির্মাণ মুন্সিয়ানায় তার কিছু সিনেমা হয়ে আছে আলাদা। হলিউডের এমন পাঁচ প্রেমের ছবির গল্পই জানাবো এবার। 

 

রোমিও অ্যান্ড জুলিয়েট.....; নাম দুটি যেন; ভালোবাসারই প্রতিশব্দ। 

পারিবারিক দ্বন্দ্বে কালজয়ী এই প্রেমকাহিনী; বিশ্বের অনেক নির্মাতাই তুলে ধরেছেন বড় পর্দায়। তবে দর্শক হৃদয়ে স্মরণীয় হয়ে আছে; লিওনার্দো ও ..... অভিনীত পর্বটি। 

টাইটানিক ছবির শেষ এই দৃশ্যটি যেন ভালোবাসার অন্যতম মুহুর্ত হয়ে বেঁচে আছে কোটি দর্শকের মনে। ভালোবাসার মানুষ রোজকে বাঁচাতে জ্যাকের এমন জীবন উৎস্বর্গ সিনেমাটিকে নিয়ে গেছে প্রেমের ছবির তালিকায়। 

লা লা ল্যান্ড.....; মিউজিক্যাল রোমান্টিক গল্পের এই সিনেমাটি অস্কারের পাশাপাশি জয় করে দর্শক হৃদয়। ছবির শেষ দৃশ্যে নায়ক-নায়িকার বিচ্ছেদ হলেও সেখানে যেন দর্শক খুঁজে পেয়েছে নিঃস্বার্থ ভালোবাসা।

লা লা ল্যান্ড'র মতো অভিনেতা রায়ান গসলিংয়ের আরেক প্রেমের ছবি 'নোট বুক'। যেখানে উপন্যাসের পাতার চরিত্রগুলো জীবন্ত হয়ে ওঠে এই চলচ্চিত্রে। সিনেমায় দুই বুড়ো-বুড়ি গল্প করতে করতে ফিরে যায় তাদের যৌবনে....; প্রথম দেখা আর প্রথম প্রেমের মুহুর্তে।  

আনাসতাসিয়া স্টিল ও ক্রিশ্চিয়ান গ্রে ক্যমিস্ট্রি উঠে এসেছে ফিফটি শেডস ট্রিলজি তিনটি ছবিতে। তাইতো গেলো তিন বছর ধারাবাহিকভাবে আলোর মুখ দেখছে ছবি তিনটি। 

 

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর