channel 24

সর্বশেষ

  • তাজিয়া মিছিলের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা: ডিএমপি কমিশনার

  • কোটা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পাল্টাপাল্টি মিছিল

  • একুশ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ শেষ; রায় ১০ অক্টোবর

  • ইভিএম কিনতে ৪ হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন একনেকে

  • বিএনপি নেতা আমীর খসরুর সম্পদ অনুসন্ধানে দুদকের অভিযান

  • ২০১৭-১৮ অর্থ বছরে জিডিপি প্রবৃদ্ধি ৭.৮৬ শতাংশ: পরিকল্পনামন্ত্রী

দেড়মাসেও পায়েল হত্যা মামলার চার্জশিট দিতে পারেনি পুলিশ

দেড়মাসেও পায়েল হত্যা মামলার চার্জশিট দিতে পারেনি পুলিশ

গ্রেপ্তার হয়েছে অভিযুক্তরা। মিলেছে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও। কিন্তু তারপরও দেড়মাসেও নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পায়েল হত্যা মামলার চার্জশিট দিতে পারেনি পুলিশ। ভিসেরা রিপোর্ট না পাওয়ায় চার্জশীট দাখিলে দেরি হচ্ছে- পুলিশ এমন দাবি করলেও স্বজনদের অভিযোগ, তদন্ত কর্মকর্তার গাফিলতিতেই তা ঝুলে আছে।

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সাইদুর রহমান পায়েল খুনের কয়েকদিনের মাথায় আটক হয় অভিযুক্ত হানিফ পরিবহন বাসের চালক, সুপারভাইজার ও হেলপার। দেয় স্বীকারোক্তিমুলক জবানবন্দিও। তবে, দেড় মাস পেরিয়ে গেলেও এখনো দেয়া হয়নি চার্জশীট। মামলার সবশেষ খোঁজখবর নিতে মুন্সীগঞ্জ গিয়ে পুলিশ কর্মকর্তা ও জেলা প্রশাসকের সাথে দেখা করেন পায়েলের স্বজনরা। এসময় সব তথ্য প্রমান থাকার পরও মামলার চাজর্শীট প্রদানে দীর্ঘসূত্রতায় হতাশা জানান তারা।

পুলিশ বলছে, এরইমধ্যে ফরেনসিক প্রতিবেদন পেয়েছেন তারা। তবে, ভিসেরা রিপোর্ট না পাওয়ায় দেয়া যাচ্ছেনা চার্জশিট। আর জেলা প্রশাসক জানান, চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের বিচারকাজ দ্রুত সম্পন্ন নেয়া হবে প্রয়োজনীয় উদ্যোগ। গত ২১ জুলাই চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে মুন্সীগঞ্জের ভাটেরচর এলাকায় দুর্ঘটনায় আহত পায়েলকে মৃত ভেবে নদীতে ফেলে হত্যা করে বাসের চালক-হেলপাররা।
 

 

 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

চট্টগ্রাম 24 খবর