channel 24

ব্রেকিং নিউজ

  • রাজধানীর চকবাজারে একটি ভবনে আগুন...

  • নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিট...

  • নিহত অন্তত ৬২; দগ্ধ ১৬ জনসহ আহত অর্ধশতাধিক...

  • আশপাশের লোকজনকে নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে

চট্টগ্রামে রনি হত্যার ঘটনায় এখনও আটক হয়নি কেউ

চট্টগ্রামে রনি হত্যার ঘটনায় এখনও আটক হয়নি কেউ

আবারও পরিবহন শ্রমিকদের নৃশংসতা। ফলাফল ঝরে গেলো আরো একটি তাজা প্রাণ। পায়েল, আমান উল্লাহর পর চট্টগ্রামে এবার যুক্ত হলো রেজাউল করিম রনির নাম। স্বজনদের অভিযোগ, ভাড়া নিয়ে বাকবিতন্ডার জেরে বাস থেকে ফেলে দিয়ে হত্যা করা হয় রনিকে। ঘটনার পর মামলা হয়েছে, জব্দ হয়েছে বাসটি। তবে এখনও ধরা পড়েনি চালক ও সহকারি। এতে ক্ষুব্ধ স্বজন ও এলাকাবাসী।

রেজাউল করিম রনিকে হারিয়ে এখন শোকের সাগর তার কালিরহাটের বাড়িটি। সোমবার বাড়ি থেকে মাত্র কয়েকশ গজ দূরে পরিবহন শ্রমিকদের বর্বরতায় প্রাণ হারান আমেরিকা প্রবাসী ওয়ালি উল্লাহর একমাত্র ছেলে রনি। সন্তান হারিয়ে একদিকে শোকাতুর আরেকদিকে ক্ষুব্ধ তিনি।
স্বজনরা জানান, সীতাকুন্ডের বাঁশবাড়িয়া থেকে বাড়িতে ফেরার পথে বাড়তি ভাড়া নিয়ে বাস সহকারীর সাথে বাকবিতন্ডা হয় রনির। একপর্যায়ে তাকে ফেলে দেয়া হয় চলন্ত বাস থেকে।

স্থানীয়দের অভিযোগ, বাড়তি ভাড়া ও বেপরোয়া যানবাহন চালানো নিত্য ঘটনা এই মহাসড়কে। তার প্রতিবাদ করলে পরিবহন শ্রমিকরা হামলা চালায় যাত্রীদের ওপর। যার সাম্প্রতিক শিকার রনি। ঘটনার পর লুসাই পরিবহনের বাসটি জব্দ করেছে পুলিশ। তদন্তের মাধ্যমে দ্রুত ঘটনার রহস্য উদঘাটনের কথা জানান পুলিশের কর্মকর্তারা।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

চট্টগ্রাম 24 খবর