channel 24

ব্রেকিং নিউজ

  • অবৈধ ক্যাসিনো ব্যবসা: রাজধানীর গুলশানে ঢাকা মহানগর...

  • দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ ভূঁইয়া আটক...

  • মতিঝিলে ফকিরেরপুল ইয়ংমেনস ক্লাবে অভিযানে আটক ১৪২

ঘুরে দাঁড়াতে শুরু করেছে ডিএনসিসি মার্কেটের ব্যবসায়ীরা

ঘুরে দাঁড়াতে শুরু করেছে ডিএনসিসি মার্কেটের ব্যবসায়ীরা

ঈদ সামনে রেখে পণ্য দোকানে সাজাতে ও বিক্রিতে ব্যস্ত গুলশান ডিএনসিসি মার্কেটের ব্যবসায়ীরা। প্রায় দু মাস আগে ভয়াবহ আগুনে পুড়ে যাওয়ার পর ঘুরে দাঁড়াতে শুরু করেছেন ব্যবসায়ীরা। ঈদ সামনে রেখে যতটুকু সম্ভব ক্ষতি পুষিয়ে নেওয়া ও পুনরায় ব্যবসা চাঙ্গা হবে বলে আশা সংশ্লিষ্টদের।

আবদুর রব। ভয়াবহ আগুনে গুলশান ডিএনসিসি মার্কেটে তার দোকান পুড়ে যায়। প্রায় ২০ লাখ টাকার বেশি ক্ষতি নিয়ে আবারো ব্যবসা শুরু করেছেন এই অস্থায়ী শেডে। আশা ঈদের আগে কিছুটা হলেও ক্ষতি কমাতে পারবেন।

আবদুর রবের মতো, শখানেকের ব্যবসায়ী অস্থায়ী এ শেডে তাদের ব্যবসা আবারো শুরু করেছেন। আর এ শেড তৈরী করে দিয়েছেন মার্কেট সমিতির চেয়ারম্যান দীন মোহাম্মদ। সরকারি কিংবা বেসরকারি সহায়তা ও নানা আশ্বাসের বেড়াজালে তারা এখনো বন্দি। এমনকি প্রায় দু মাস হয়ে গেলো নেই বিদ্যুৎ সংযোগ। প্রতিদিন দেড় লক্ষ টাকা খরচ হচ্ছে অস্থায়ী ব্যবস্থায় বিদ্যুৎ পেতে। এরই মাঝে চলছে ঘুরে দাঁড়ানোর প্রত্যয়।

মনিহারি নানা জিনিষপত্র, রান্নাঘরের উপকরণ কিংবা পাইকারি যে কোন কিছুই এখানে মিলছে এবার। ঈদ উপলক্ষ্যে কিছুটা বাড়তি প্রস্তুতিও নিয়েছেন ব্যবসায়ীরা। ক্রেতার উপস্থিতি রয়েছে কম।

ঈদের আগে ক্রেতা উপস্থিতি বাড়বে বলে আশা সংশ্লিষ্টদের।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিজনেস 24 খবর