বসুন্ধরা কনভেনশন সেন্টারে চলছে ৪ দিনব্যাপী ফার্নিচার মেলা

রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে চলছে ৪ দিনব্যাপী ফার্নিচার মেলা ২০১৮। যেখানে খাট থেকে শুরু করে সোফা পাওয়া যাচ্ছে ঘর সাজানোর সব রকমের ফার্নিচার। তবে প্রত্যাশা অনুযায়ী কম ছিলো ক্রেতা সমাগম। আর একই ছাদের নিচে বিভিন্ন ব্র্যান্ডের ফার্নিচার পেয়ে খুশী ক্রেতারাও।

বাসা-বাড়ি কিংবা অফিস। নাগরিক জীবনের এক অত্যবশ্যকীয় অনুষঙ্গ ফার্নিচার। সাধ্যমতো পছন্দের ফার্নিচারে ঘরের শোভা বাড়াতে চান যে কেউই।

সময়ের সাথে পাল্লা দিয়ে বৈচিত্র এসেছে দেশের ফার্নিচার জগতেও। নান্দনিক কারুকাজ আর রুচিশীল ডিজাইনের মনকাড়া আসবাবপত্র মন কাড়ে সব বয়সী মানুষের।

আকর্ষণীয় ও নতুন নতুন ডিজাইনের ফার্নিচারের সাথে পরিচয় করিয়ে দিতে, রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে শুরু হয়েছে ৪ দিনব্যাপী ফার্নিচার মেলা। এতে পসড়া সাজিয়েছে ২০ টি প্রতিষ্ঠান।

ডাইনিং টেবিল, সোফা থেকে শুরু করে গৃহস্থালির নিত্য প্রয়োজনীয় সব উপকরণে ঠাসা স্টলগুলো। কাঠের তৈরি আসবাবের পাশাপাশি মেলার শোভা বাড়িয়েছে নানারকম শৌপিস।

মেলায় অংশগ্রহণকারীরা বলছেন, দেশীয় পণ্যের প্রচার ও বিপণনই আয়োজনের মূল লক্ষ্য। ক্রেতা আকর্ষণে মূল্যছাড় দিলেও ক্রেতা সমাগম তুলনামূলক কম ছিল।
 
তবে যারা মেলায় এসেছেন, নতুন নতুন আসবাব দেখে মন জুড়িয়েছেন তারা। সেইসাথে কৌতুহলী চোখে খুঁজে বেড়িয়েছেন পছন্দের জিনিসটি।
 
দেশের চাহিদা মিটিয়ে আগামীতে বিদেশেও রপ্তানি বাড়বে এসব ফার্নিচার, এমনটাই প্রত্যাশা আয়োজকদের।

Last modified on 16-05-2018 01:27:42 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save